বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় সম্মিলিত নাগরিক অধিকার জোট’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ৭৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ৫:০৩ অপরাহ্ন

কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র কার্যনির্বাহী কমিটির অভিষেক উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার আছর নামাজবাদ  মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলানায়তনে এ ইফতার ও দোয়া দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পূর্বে কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র সভাপতি সৈয়দ রেজাউল করিম রেজা মিরার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস.এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ব্রিগিডিয়ার জেনারেল হাবিবুর রহমান মিলন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, কাউন্সিলর মাহবুব আলম কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র সাধারণ সম্পাদক গৌতম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেল। এসময় মহিপুর থানা যুবলীগের আহবায়ক সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া মানিক মালা খেলাঘর আস’র সহ-সভাপতি রাসেল কবির মুরাদসহ উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র সভাপতি সৈয়দ রেজাউল করিম রেজা মিরা বলেন এই সংগঠন সম্পূর্ণ অরাজনৈতিক ও সেচ্ছাসেবী মূলক সংগঠন।  দুর্যোগ মহামারি ও নির্যাতিত অসহায় মানুষের পাশে দাড়াবো। প্রকৃতি ও পরিবেশের ভারসামের সুরক্ষা-মানবাধিকার সাংবিধানিক আইনের বাস্তবায়ন দুর্নীতি প্রতিরোধে আমরা কলাপাড়ার সকল নাগরিকদের নিয়ে সম্মিলিত ভাবে কাজ করে যাবো। অনুষ্ঠান পরিচালনা করেন কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র অর্থ সম্পাদক সুমন মল্লিক ও অ্যাডভোকেট সুমন।
দোয়া মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় জামে মসজিদ’র পেশ ইমাম মাওলানা মোহাম্মদ সাইদুর রহমান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর