রবিবার, ২৯ মে ২০২২, ০১:২২ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাঁথিয়ায় নববর্ষের চাঁদা না দেয়ায় প্রধান শিক্ষককে পিটিয়ে আহত

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি / ৪০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ১:৩১ অপরাহ্ন

পাবনার সাঁথিয়ায় বৈশাখীর চাঁদা না দেয়ায় প্রধান শিক্ষককে ক্লাস চলাকালীন সময়ে শে্িরণকক্ষে ঢুকে পিটিয়ে রক্তাক্ত করে হাসপাতালে পাঠিয়েছে প্রতিপক্ষ।

পৌরসভাধীন পুঁটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। আহত প্রধান শিক্ষক একেএম জহুরুল হককে তার সহকারীরা সাঁথিয়া হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক জানান, দীর্ঘদিন পুঁটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে প্রধান শিক্ষক একেএম জহুরুল হকের সাথে পার্শ্ববর্তী নজরুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম কালুর বিরোধ চলে আসছিল।

এরই জেরে সম্প্রতি ১লা বৈশাখে কালু ওই প্রধান শিক্ষকের নিকট চাঁদা দাবি করলে তিনি তা দিতে অপরাগতা প্রকাশ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে কালু শনিবার দুপুরে তৃতীয় শ্রেণির ক্লাস চলাকালীন সময় জোর করে শ্রেণিকক্ষে ঢুকে প্রধান শিক্ষককে পিটিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে অন্যান্য শিক্ষকেরা তাকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে গতকাল সাঁথিয়া থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। উপজেলা প্রাথমকি শিক্ষা কর্মকর্তা হেলাল উদ্দিন বলেন, পাঠদানের সময় শ্রেণিকক্ষে ঢুকে ন্যাক্কারজনক এ হামলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

এ ব্যাপারে সাঁথিয়া থানা অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, তদন্ত সাপেক্ষে আইানানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর