সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

হাবিল উদ্দিন, রাজশাহী প্রতিনিধি / ৫০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ৩:৫৮ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় জমি  নিয়ে দ্বন্দ্বে হিমেল উদ্দীন (১৭) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষ।
রোববার(১৭ এপ্রিল ) সকাল সাড়ে ৯টায় উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের বাসাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
আহত হিমেল আলাইপুর মাহাজন পাড়ার মোকাররম হোসেনের একমাত্র ছেলে। এ ঘটনায় পুলিশ জিনারুলকে আটক করেছে।
হীমেলের পিতা মোকাররম হোসেন জানান, রোববার সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে আমার ক্রয়কৃত জমি নিজের দাবি করে সাহাবুল নামের একজনকে দিয়ে সেচ দিচ্ছিলেন।  সেখানে বসে ছিলেন জিনারুল। আমি ও আমার ছেলে হিমেল এবং আমার ভাইরার ছেলে আসলামকে সাথে নিয়ে সেচ দেওয়া সেই জমিতে গিয়ে তাদের সেচ দিতে নিষেধ করি। এ সময় জিনারুল বড় আকারের একটি ধারালো হাঁসুয়া নিয়ে আমাদের দিকে তেড়ে আসে। আমরা আত্তরক্ষায় পালানোর সময় ছেলে হিমেল পড়ে গেলে তাকে কুপিয়ে জখম করে। এতে তার বাম পায়ের হাটুর নীচে গুরুতর জখম হয়েছে।
 তিনি জানান, ১২ বছর আগে  জিনারুলের ৩ বোন ও ১ ফুফাতো ভাইয়ের অংশের.৯৫ শতাংশ জমি দলিলমূলে ক্রয় করে ভোগ দখল করছি। অপরদিকে  প্রতিপক্ষ  জিনারুল বলেন, ওয়ারিশ সুত্রে ওই জমি আমার।
বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম জানান, ঘটনা  অবগত হয়ে তাৎক্ষণিকভাবে জেনারেল হোসেন ওরফে জিনারুলকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর