রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রীমঙ্গলে শিলাবৃষ্টি : ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি

আতাউর রহমান কাজল, মৌলভীবাজার প্রতিনিধি / ৩৬ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ২:৪৫ অপরাহ্ন

শ্রীমঙ্গলে শিলাবৃষ্টি হয়েছে। বিকেলে শ্রীমঙ্গলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টিপাত ও শিলাবৃষ্টি হয়। তবে ফসলের কোন ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

শ্রীমঙ্গল আবহাওয়া পর্যবেক্ষন কেন্দ্রের অবজারভার মো. মুজিবুর রহমান জানান, বিকেল সোয়া ৩ টায় শ্রীমঙ্গলে হালকা বৃষ্টি শুরু হয়। পরে বিকেল ৫ টা ৮ মিনিট থেকে ৫ টা ১৫ মিনিট পর্যন্ত ৭ মিনিট স্হায়ী শিলাবৃষ্টি হয়েছে।

আবহাওয়া অবজারভার মুজিবুর রহমান আরো জানান, বিকেল সোয়া ৩ টা থেকে বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত ২২.৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে শ্রীমঙ্গল আবহাওয়া অফিস।

শ্রীমঙ্গল কৃষি অফিসের উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা রকেন্দ্র শর্মা জানান, শিলাবৃষ্টি শ্রীমঙ্গল শহর ও এর আশপাশ এলাকায় হওয়ায় ফসলের কোন ক্ষয়ক্ষতি হয়নি। মাঠ পর্যায়ের কর্মীদের বরাত দিয়ে উপজেলার সব ইউনিয়নে শিলাবৃষ্টি হয়নি বলে তিনি জানিয়েছেন।

শ্রীমঙ্গল উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি জানান, শিলাবৃষ্টি শুধু শ্রীমঙ্গল শহর ও তার আশপাশ এলাকায় হওয়ায় ফসলের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

তিনি বলেন, বৃষ্টির পর পরই আমাদের কৃষি বিভাগের উপ-সহকারি কর্মকর্তারা সবাই মাঠে চলে যান। তারা সন্ধ্যা ৭ টা পর্যন্ত প্রাপ্ত খবরে জানান, সব ইউনিয়নে শিলা বৃষ্টি হয়নি। ক্ষয়ক্ষতিরও কোন খবর পাননি। তবে শ্রীমঙ্গল সদর ইউনিয়ন ও আশিদ্রোন ইউনিয়নে হালকা শিলাবৃষ্টি হয়েছে।

মোনালিসা সুইটি আরো জানান, আমাদের মাঠ পর্যায়ের কর্মীরা মাঠে রয়েছেন। আগামীকাল সকাল নাগাদ বিস্তারিত তথ্য জানান যাবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর