শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আটঘরিয়ায় শেখ হাসিনারকে নিয়ে কটুক্তি করায় ছাত্রলীগের বিক্ষোভ নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন কুড়িগ্রামে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা গোদাগাড়ীতে প্রযুক্তির মাধ্যমে ফসল উৎপাদন বাজারজাতকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে আটা,ময়দা ও তেল বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ সাঁথিয়ায় ট্রাক চাপায় যুবক নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

উলিপুরে বালু বোঝাই ট্রাক চাপায় নিহত-১

কুড়িগ্রাম প্রতিনিধি / ১৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

কুড়িগ্রামের উলিপুরে বালু বোঝাই ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তাজুল ইসলাম(৩৫) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধাসহ ৫জন গুরুত্বর আহত হয়েছে।
নিহত তাজুল ইসলাম চিলমারী উপজেলার রানিগঞ্জ ইউনিয়নের বড়চর এলাকার মৃত জাফর হোসেনের পুত্র।

জানা গেছে, রোববার(১৭ এপ্রিল) দুপুর আড়াইটায় অটোরিকশা যোগে কুড়িগ্রাম থেকে উলিপুর আসার পথে উলিপুর পৌর শহরের বাসস্টান্ডে পৌঁছিলে অপরদিক থেকে দ্রুতগতিতে একটি বালু বোঝাই ট্রাক (যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ট ১৫-৯৮৭৩) এসে মুখোমুখি সংঘর্ষে ৫জন গুরুত্বর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাজুল ইসলাম(৩৫)কে মৃত ঘোষনা করেন।

এসময় আহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে মেডিকেলে রেফার্ড করা হয়।

আহতরা হলেন- উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের চন্ডিজান এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, রৌমারী উপজেলার কর্তিমারী এলাকার দেলওয়ার হোসেনের পুত্র ওবায়দুল ইসলাম(৩২), ওবায়দুল ইসলামের মেয়ে তাসমিন(২০), চিলমারী উপজেলার জোড়গাছ নতুন বাজার এলাকার মৃত তোফা শেখের পুত্র আব্দুল ওয়াহাব(৬০) ও জোড়গাছ নতুন বাজার এলাকার বাহাদুর রহমানের পুত্র আনোয়ার(৩৫)।

উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির জানান, ঘাতক ট্রাকসহ তার চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর