রবিবার, ২৯ মে ২০২২, ০২:১৬ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গৌরনদীতে অস্ত্রসহ দুই আন্তজেলা ডাকাত গ্রেফতার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি / ১৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

ডাকাতির প্রস্ততিকালে আন্তজেলা ডাকাত দলের দুই ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করে গৌরনদী মডেল থানা পুলিশ। এ সময় এক ডাকাত পালিয়ে যায়।

পলাতক ডাকাত এবং গ্রেফতারকৃত ডাকাতদের নামে দেশের বিভিন্ন থানায় হত্যা,ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তাদের কাজ থেকে একটি রিভলবার,রামদাসহ বিভিন্ন ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। ধৃত ডাকাতরা গৌরনদীতে বড় ধরনের ডাকাতির প্রস্ততি নিচ্ছিল বলে পুলিশ জানিয়েছে।

গৌরনদী মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে উপজেলা সদরের দক্ষিন পালরদী এলাকার বাদল সোমের বাড়ির পাশ থেকে ডাকাত নুরুজ্জামান কাজী ও আতাউর রহমান মোল্লাকে এলাকাবাসির সহযোগীতায় গ্রেফতার করে।

এ সময় কৌশলে পালিয়ে যায় ডাকাত সরদার হেমায়েত মাদবর। পলাতক ও গ্রেফতাকৃতদের বাড়ি মাদারীপুর জেলায়।

পুলিশের একটি সুত্র জানায়, গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ শনিবার দিবাগত রাত সারে ১২ টার দিকে গ্রেফতারকৃতদের নিয়ে অভিযানে নামেন।

ডাকাতদের স্বীকারোক্তি অনুযায়ী দক্ষিন পালরদী এলাকার বালুর মাঠের কাছে জঙ্গল থেকে ডাকাতিতে ব্যবহারের জন্য অস্ত্র ও অন্যান্য যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

এ সব ডাকাতদলের সাথে স্থানীয় কোন দুবৃত্তের যোগসুত্র আছে কিনা, তা খতিয়ে দেখে তাদেরকেও আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন এলাকার সচেতনমহল।

ঘটনার সত্বতা শিকার করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃআফজাল হোসেন এ প্রতিনিধিকে জানান, গ্রেফতারকৃত ডাকাতরা দুধর্ষ আন্তজেলা ডাকাত।

তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে। গতকাল রবিবার তাদের আদালতে প্রেরন করে রিমান্ডের আবেদন করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর