মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভারে বহু মামলার আসামী লিয়াকত আলী নৌ পুলিশের হাতে আটক

প্রতিবেদকের নাম / ৫১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২, ৫:০০ অপরাহ্ন

সাভার মডেল থানায় হত্যা গুম,লুটতরাজসহ বহু মামলার আসামী লিয়াকত আলীকে গ্রেফতার করেছে আমিন বাজার নৌ থানার পুলিশ। গোপন খবরের ভিত্তিতে তাকে কুমার বাড়ী হতে গ্রেফতার করা হয়। তার গ্রেফতারের খবরে কাউন্দিয়া এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

জানাগেছে কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ঘনিষ্ট হিসেবে পরিচিত চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতারকৃত লিয়াকত আলীকে বেশ কিছু দিন ধরে পুলিশ খুজে বেড়াচ্ছিল। তার বিরুদ্ধে এলাকায় হাজী শহীদুল্লাহ হত্যা মামলা শাহ আলম গুমের মামলাসহ বেশ কয়েকটি মামলা হয়েছে। এ ছাড়া গত ৩দিনে তার নেতৃত্বে তুরাগ নদীদে বালু বোঝাই জাহাজ হতে বালু লুট ও চাদা আদায়ের অভিযোগে নতুন আরও ২টি মামলা রুজু হয়।

আমিন বাজার নৌ থানার ওসি শহীদুল ইসলাম সরদার জানান সন্ত্রাসী শহীদুল্লাহকে গোপন খবরের ভিত্তিতে কুমার বাড়ী এলাকা হতে আজ বিকেলে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা গুমসহ এ পর্য়ন্ত ৫টি মামলার সন্ধান পেয়েছেন বলে জানান তিনি।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর