রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় ছাগলে ক্ষেতের পাট খাওয়ায় দু’পক্ষে সংঘর্ষে আহত ১০

হাবিল উদ্দিন, রাজশাহী প্রতিনিধি / ৭৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২, ৪:৪৯ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় ছাগলে  ক্ষেতের পাট খাওয়াকে কেন্দ্র করে  দু‘পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের পীরগাছা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনা উভয় পক্ষ থানায় অভিযোগ করেছেন।
সংশ্লিষ্ট্র সূত্রে জানা গেছে, উপজেলার পীরগাছা গ্রামের সাজদার রহমান মোল্লার মাঠে জমিতে রোপন করা পাট আবদুস সাত্তার মোল্লার ছাগলে খায়। ছাগল ধাওয়া করে আবদুস সাত্তার মোল্লার বাড়িতে নিয়ে আসে। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।
এই সংঘর্ষে সাজদার রহমান মোল্লার পক্ষের আহত হয়েছেন ইমরান হোসেন (৩৫), শহীদ হোসেন (৩২), শরীফ হোসেন (২৮)।
অপরদিকে আবদুস সাত্তার মোল্লার পক্ষে আহত হয়েছেন আব্দুস সাত্তার মোল্লা (৭০), লিটন হোসেন (৫০), আলম হোসেন (৫৫), রবিউল হোসেন (৪২) রায়হান আলী (৩৫), আনোয়ারা বেগম (৬০)। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের সকলের অবস্থা বেগতিক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা উভয়ে পরস্পর ভাই বলে জানা গেছে।
দুই পক্ষের আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে রেজাউল করিমের নেতৃত্বে আলিফ হোসেন (১৫) নামের এক যুবককে মারপিট করার অভিযোগ উঠেছে। তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এই ঘটনায় উভয়ের পক্ষের পৃথক দুটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর