শনিবার, ২১ মে ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শেরপুরে মঙ্গল শোভাযাত্রার মধ্যদিয়ে বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপন

শেরপুর প্রতিনিধি / ৩৮ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ২:৪৪ অপরাহ্ন

বাংলা নববর্ষ-১৪২৯ সারাদেশের ন্যায় ১৪ এপ্রিল ১ বৈশাখ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসন শেরপুরের আয়োজনে মঙ্গল শোভাযাত্রার মধ্যদিয়ে শুরু হয়।

এ উপলক্ষে শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ে চত্বরে মঙ্গল শোভাযাত্রার উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক (এম.পি)।

শোভাযাত্রায় জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলী, স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াছমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) তনিমা আফ্রাদ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ডি.এম. সাদিক আল শাফিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি, সাদিয়া রহমান অপি সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা এ মঙ্গল শোভাযাত্রায় অংশগ্রহণ করে শোভাযাত্রাটি জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক (এম.পি)।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড মোরশেদ আলী, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এছাড়াও দিনব্যাপী অন্যান্য কর্মসূচির মধ্যে হাসপাতাল, জেলা কারাগার ও সরকারি শিশু পরিবারের মাঝে উন্নতমানের ঐতিহ্যবাহী বাঙালি খাবার ও ইফতার মাহফিলের আয়োজন করা হয় এবং এর মধ্যে দিয়ে বাংলা নববর্ষ উদযাপন করা হয়।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর