মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় পহেলা বৈশাখ উদযাপিত 

হাবিল উদ্দিন, রাজশাহী প্রতিনিধি / ৫১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন

রাজশাহীর বাঘায় মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে পহেলা বৈশাখ উদযাপিত হয়েছে।বৃহষ্প্রবার সকাল ১১ টায় মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে বাঘা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ দিবসটি পালন করা হয় ।
উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানার সভাপতিত্বে আয়োজিত এ সভায় বিশেষ অতিথির বক্তব্যে বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড: লায়েব উদ্দিন লাভলু বলেন, মঙ্গল শোভা যাত্রার সাথে ধর্মের কোন সম্পর্ক নাই। জাতী দ্বিধা দ্বন্দ্বে ভুগবে এ রকম কোন কাজ আমরা করবো না। আমাদের সংস্কৃতিকে ধরে রাখতে হলে আরো বড় করে নববর্ষ পালন করতে হবে।
সভায় নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা বলেন, বাংলাদেশ এবং ভারতের পশ্চিমবঙ্গে বাংলা নববর্ষ হিসেবে আজকের এই দিনটি বিশেষ উৎসবের সাথে পালিত হয়। ২০১৬ সালে, ইউনেস্কো ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃক বটমুল চত্বরে আয়োজিত এই উৎসব শোভা যাত্রাকে “মানবতার অমূল্য সাংস্কৃতিক ঐতিহ্য” হিসেবে ঘোষণা করেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার, মনিগ্রাম ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, নির্বাচন অফিসার মজিবুল আলম, পল্লী উন্নয়ন কর্মকর্তা ইমরান আলী ও কয়েকজন ক্ষুদে শিক্ষার্থী।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর