বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নাটোরে দুধ ভর্তি ড্রামে ১৩৬ বোতল ফেনসিডিলসহ আটক ১

নাটোর প্রতিনিধি / ৩৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ১:৪৮ অপরাহ্ন

মঙ্গলবার রাত ১১টা তখন। নাটোরের বড়াইগ্রামের বনপাড়া মহিষভাঙ্গা মোড়ে একটি নীল রংয়ের প্লাস্টিক ড্রাম সঙ্গে নিয়ে ঢাকাগামী বাসের অপেক্ষায় এক যুবক।

সাধারণ পোশাক পরিহিত পুলিশ সদস্য বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আব্দুল বারেক জানতে চাইলো, ‘ড্রামে কি আছে’।

উত্তরে যুবকটি বললো, ‘গরুর দুধ রয়েছে, ঢাকা নিয়ে যাওয়া হচ্ছে বিক্রি করতে’। কিন্তু গোপন সংবাদে আগে থেকেই জানা পুলিশ সদস্যরা ৫০ লিটার ধারণক্ষমতা সম্পন্ন ড্রামটি খুলে দেখে তাতে দুধে পরিপূর্ণ। পরে দুধে হাত চুবিয়ে একে একে বের করে আনলো ১৩৬ বোতল ভারতীয় ফেনসিডিল।

পরে পুলিশ ফেনসিডিল গুলো জব্দ করে ও ওই যুবককে আটক করে। আটককৃত ওই যুবকের নাম জয় আলী ওরফে বাদশা (২৫)। সে রাজশাহীর চারঘাটের বাকড়া বাজার এলাকার ফজলুল হকের ছেলে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাশেদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আব্দুল বারেক, এএসআই মো. আসাদুজ্জামান ও সজীব কুমার রায় সহ সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করে।

আটককৃত বাদশা নাটোরের লালপুরের গোপালপুর এলাকা থেকে ফেনসিডিলগুলো অভিনব কায়দায় ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলো।

এ ঘটনায় তাকে আসামী করে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর