রবিবার, ২৯ মে ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ভয়াবহ অগ্নিকান্ডে ব্যবসায়ীর দোকানসহ ২৫_লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি / ৩২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

মঙ্গলবার গভীর রাতে বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। এতে ওই বাজারের দুই ব্যবসায়ীর ২টি দোকানসহ প্রায় ২৫ লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে।

প্রতক্ষদর্শী টহল পুলিশ, বাজারের ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, মঙ্গলবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ওই বাজারের ব্যবসায়ী চুন্নু খলিফার জননী ইলেকট্রনিকস নামের একটি ইলেকট্রনিক্স সামগ্রীর দোকানের বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

মুহুর্তের মধ্যে দাউ দাউ করে আগুনের লেলিহান শিখা ৩০-৩৫ ফুট উচ্চতায় উঠে চারিদিকে ছড়িয়ে পড়ে। এ সময় রাতের টহল পুলিশের একটি দল ওই বাজারে অবস্থান করছিল। তারা তাৎক্ষনিক গৌরনদী ফায়ার সার্ভিস ষ্টেশনকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টীম দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নেভানোর কাজে নেমে পড়ে। তারা প্রায় এক ঘন্টা প্রচেষ্টা চালানোর পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

ততক্ষনে মালামালসহ ব্যবসায়ী চুন্নু খলিফার জননী ইলেকট্রনিকস এর দোকান ও মোঃ শান্ত’র লেপ তোষকের দোকান পুড়ে ছাই হয়ে যায়। বাজারের ব্যবসায়ীরা জানিয়েছেন ভয়াবহ এ অগ্নিকান্ডে ওই বাজারের আরো দুটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। অগ্নিকান্ডে দুই ব্যবসায়ীর প্রায় ২৫ লক্ষ টাকার সম্পদ পূড়ে ছাই হয়ে গেছে।

গৌরনদী ফায়ার সার্ভিস ষ্টেশনের লিডার ও ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার মোঃ মহিদুল আলম বলেন, অগ্নিকান্ডের শুরুতেই টহল পুলিশের মাধ্যমে খবর পেয়ে আমরা দ্রুত সেখানে ছুটে যাওয়ায় ব্যপক ক্ষয়ক্ষতির হাত থেকে নলচিড়া বাজারটি রক্ষা পেয়েছে।

এক ঘন্টার প্রচেষ্টায় আমরা আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। তবে পুরোপুরি আগুন নেভাতে প্রায় দেড় ঘন্টা সময় লেগে গেছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর