শনিবার, ২৮ মে ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আটঘরিয়ায় শেখ হাসিনারকে নিয়ে কটুক্তি করায় ছাত্রলীগের বিক্ষোভ নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন কুড়িগ্রামে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা গোদাগাড়ীতে প্রযুক্তির মাধ্যমে ফসল উৎপাদন বাজারজাতকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে আটা,ময়দা ও তেল বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ সাঁথিয়ায় ট্রাক চাপায় যুবক নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মনোহরদীতে মোটরসাইকেল চোর ধরে থানায় হস্তান্তর

মনোহরদী, নরসিংদী, প্রতিনিধি / ২৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ১০:২০ পূর্বাহ্ন

মনোহরদীতে সিসিটিভি ফুটেজ দেখে শনাক্তকৃত এক হোন্ডা চোরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। চুরি যাওয়া হোন্ডাটিও তার কাছ থেকে উদ্ধার হয়েছে।

মনোহরদীর হাতিরদীয়া বাজার থেকে চুরি যাওয়া এ হোন্ডা চোরকে আটক করে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশে সোপর্দ করা হয়।

হোন্ডা মালিক কুড়িপাইক্যা গ্রামের জামাল উদ্দীন সোমবার সন্ধ্যায় তার মালিকানাধীন হাতিরদীয়া বাজারের হাজী বাশির উদ্দীন শপিং মলের সামনে হোন্ডা (ঢাকা মেট্রো-হ-১৫-৩৬০০৭) রেখে কিছুক্ষনের জন্য অন্যত্র যান।

এর আগে সেখানে হোন্ডার উপর এক যুবককে বসে থাকতে দেখেন তিনি। রাত ৯টার দিকে কাজ থেকে ফিরে হোন্ডাটির আর অস্তিত্ব খোঁজে পাননি জামাল উদ্দীন।ফলে ভিডিও ফুটেজ দেখে নিজে দেখা যুবককে চোর হিসেবে শনাক্ত করেন তিনি। পরে নানাভাবে তার সুর্নির্দিষ্ট পরিচয় খুঁজে বের করা হয়।

এ ভাবে মঙ্গলবার (১২ এপ্রিল) বগাদী এলাকা থেকে তাকে আটক করে একই রাতে মনোহরদী থানা পুলিশে সোপর্দ করা হয়। আটককৃত অভিযুক্ত যুবকের নাম আশিক(৩০) পিতার নাম মৃত আব্দুল লতিফ।

তার বাড়ী একই উপজেলার গন্ডারদীয়া গ্রামে বলে জানা গেছে। তার বিরুদ্ধে ইতোপূর্বেও অনেক অপকর্মের অভিযোগ রয়েছে এলাকায়।

হোন্ডা মালিক জামাল উদ্দীন এবং একদুয়ারিয়া ইউপি চেয়ারম্যান মোল্লা রফিকুল ইসলাম ফারুকের সাথে আলাপ করেও একই বিবরন মিলেছে।

এ ব্যাপারে মনোহরদী থানার ওসি তদন্ত জহিরুল আলম জানান, থানায় মামলা দায়ের হয়েছে।আসামী কোর্টে চালান করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর