শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গৌরনদীতে জামাতার হামলায় শ্বশুর খুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি / ৬১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ৩:৩১ অপরাহ্ন

ডিভোর্সী মেয়ের জামাতার হামলায় শ্বশুর হারুন মৃধা (৬০) নিহত হয়েছেন। গতকাল সোমবার বিকেলে গৌরনদী উপজেলার হোসনাবাদ লঞ্চঘাট এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহতর বাড়ি পার্শ্ববর্তী মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের সাহেবেরচর গ্রামে।

স্থানীয়,হাসপাতাল ও থানা সূত্রে জানা গেছে,দুইবছর পূর্বে সাহেবেরচর গ্রামের সিকিম আলী বয়াতীর ছেলে মাসুম বয়াতীর সাথে হারুন মৃধার মেয়ে শান্তনার বিয়ে হয়। কয়েকদিন পর দাম্পত্য কলহের কারণে মাসুমকে ডিভোর্স দেয় হারুন মৃধার মেয়ে শান্তনা।

এই নিয়ে সোমবার বিকেল সারে চারটার সময় শান্তনা গৌরনদীর হোসনাবাদ মাধ্যমিক বিদ্যালয় থেকে প্রাইভেট পড়ে লঞ্চঘাট এলাকা দিয়ে বাড়ি যাওয়ার পথে ডিভোর্সী স্বামী মাসুম বয়াতী তার পথরোধ করে তার সাথে যেতে বলে। শান্তনা ডিভোর্সী স্বামীর সাথে যেতে অপরাগতা প্রকাশ করেন।

এই নিয়ে কথাকাটাকাটির মধ্যে হারুন মৃধা (শান্তনার বাবা) এগিয়ে এসে মেয়েকে নিয়ে খেঁয়া নৌকায় তুলে বাড়ি পাঠিয়ে দেন। মেয়ে চলে যাওয়ার কিছু সময় পরে মাসুম তার লোকজন নিয়ে হারুন মৃধাকে এলোপাতালী পিটিয়ে ও কুপিয়ে গুরতর জখম করে।

স্থানীয়রা হারুন মৃধাকে উদ্ধার করে প্রথমে হোসনাবাদ বাজারের নিউ জনপ্রিয় হাসপাতালে নিয়ে আসে, সেখানে অবস্থার অবনতি হলে সাথে সাথে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তিনি মারা যান।

হারুন মৃধার মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়লে ঔ এলাকায় উত্তেজনা দেখা দেয়,পরবর্তীতে পুলিশ পরিস্থিতি নিয়ন্তনে আনে।

গতকাল রাত সারে আটটায় এ তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আফজাল হোসেন এ প্রতিনিধিকে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

পাশাপাশি ঘটনার সাথে জড়িতকে গ্রেফতারে অভিযান চলছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর