বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্যে দিয়ে বাঘাইছড়িতে বিজু উৎসব শুরু

বাঘাইছড়ি প্রতিনিধি / ৫৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ২:২২ অপরাহ্ন

কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্যে দিয়ে রাঙ্গামাটির বাঘাইছড়িতে শুরু হয়েছে পাহাড়ের ঐতিহ্যবাহী বিজু উৎসব। ১২ এপ্রিল সকাল ৬ ঘটিকায় কাপ্তাই হৃদের শাখা কাচালং নদীতে ফুল ভাসানোর মাধ্যমে পুরাতন বছরকে বিদায় ও নতুন বছকে স্বাগতম জানাতে জড়ো হয় হাজারো দর্শনার্থী।

মূহুর্তেই কাচালং নদীর দুই পাশে কানায় কানায় ভরে উঠে। নদীতে ফুল ভাসানো শেষে উপজেলা ক্রিয়া সংস্থার মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উজনী যুব শিল্পী গোষ্ঠীর সদস্যরা। নাচে গানে মাতিয়ে রাখে আগত দর্শনার্থীদের।

বিজু উৎসব চলবে টানা তিনদিন, নদীতে ফুল ভাসানো ছাড়াও বিভিন্ন পাড়া মহল্লায় নানা ধরনের ঐতিহ্যবাহী খেলার আয়োজন করা হয়েছে।

এলাকার আইনশৃঙ্খলা পরিবেশ ভালো থাকায় উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন বিজু উৎসব উদযাপন কমিটির সদস্যরা।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন বরাবরের মতো উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এবারও সকল প্রকার সহযোগীতা রয়েছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর