রবিবার, ২৯ মে ২০২২, ১২:৩৫ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে সাভারে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য  সামগ্রী বিতরণ

গোলাম সারওয়ার সজলঃ / ৪৮ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৫:১৩ অপরাহ্ন

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় এবং তার উপহার হিসেবে অসহায়, দুস্থ, প্রতিবন্ধী ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ড রানা প্লাজা সংলগ্ন সাভার ও আশুলিয়ার প্রায় আড়াই হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে এই খাদ্র সামগ্রী বিতরণ করা হয়। বিনামুল্যে তিন কেজি চাউল, এক কেজি ছোলা, এক কেজি ডাল, এক কেজি চিনি ও খেজুর পেয়ে দুস্থ মানুষেরা হাসিমুখে বাড়ি ফিরে যায়।

খাদ্য সামগ্রী বিতরণ কালে আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল সাংবাদিকদের বলেন, এই রাজপথেই আমার জন্ম রাজপথেই আমার বেড়ে উঠা এই রাজপথেই একদিন মিশে যাব। এই মানুষই আজকের পাভেল তৈরি করেছে এই মানুষ আমার পরিবারের অংশ এবং এই মানুষই আমার অক্সিজেন।এই মানুষের সাথে আমি না থাকতে পারলে আমার রাজনীতিটাই বৃথা হয়ে যাবে। রাজনীতিকে আমি এবাদতের অঙ্গ মনে করি।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন এই কেন্দ্রীয় যুবলীগ নেতা।
এসময় ঢাকা জেলা যুবলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু আহম্মেদ তৌফিক প্রবাল, আহমেদ ফয়সাল নঈম তূর্য্য, রাজু দেওয়ান, কামাল সিকদার, সাইফুল ইসলাম, উজ্জ্বল মোল্লা, মিশু সহ যুবলীগের জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর