রবিবার, ২৯ মে ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্যামনগরে অসহায় কঠিন রোগাক্রান্তদের মধ্যে চেক বিতরণ 

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি / ৪১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ২:৪৩ অপরাহ্ন

শ্যামনগর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্ট্রোকে আক্রান্ত, প্যারালাইজড, থ্যালাসেমিয়া সহ অন্যান্য কঠিন রোগীদের মাঝে চেক বিতরণ সহ ভিক্ষুক পুনবার্সনে ছাগল বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে কঠিন রোগে আক্রান্ত দুঃস্থ রোগীদের মাঝে চেক বিতরণ সহ ভিক্ষুক পুনর্বাসনে ছাগল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, জেলা সমাজসেবা অদিদপ্তরের উপ-পরিচালক সন্তোষ কুমার নাথ, উপজেলা ভাইস চেয়ারম্যান সাঈদ উজ জামান সাইদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যানবৃন্দ, সরকারি কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান।

অনুষ্ঠানে ২৩ জন রোগীর মাঝে মাথাপিছু ৫০ হাজার টাকা করে মোট ১১ লক্ষ ৫০ হাজার টাকা , ভিক্ষুক পুনর্বাসনে ১৩ জনের মধ্যে ৩টি করে ৩৯ টি ছাগী বিতরণ করা হয়েছে । এ ছাড়া অনুষ্ঠানে জাতীয় সমাজ কল্যাণ পরিষদ হতে দূর্যোগে ক্ষতিগ্রস্থ ও অসহায় রোগী ৭৫ জনের মাঝে ১ হাজার ও ২ হাজার টাকা করে মোট ১ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে।

ছবি- শ্যামনগরে সমাজসেবা অফিসের আয়োজনে অসহায় কঠিন রোগাক্রান্তদের মধ্যে চেক বিতরণ করছেন প্রধান অতিথি এমপি এস এম জগলুল হায়দার।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর