বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শিবগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রদলের সম্মেলন ও ইফতার মাহফিল

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি / ৫৮ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ২:৩৫ অপরাহ্ন

বগুড়ার শিবগঞ্জ সদর ইউনিয়নের ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১১ এপ্রিল সোমবার বিকালে গুজিয়া গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে ইউনিয়ন বিএনপি’র সভাপতি সাবেক আব্দুল ওয়ারেছ আকন্দ এর সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ মীর শাহে আলম।

শিবগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু সাইদ এর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এসএম তাজুল ইসলাম, বিএনিপি নেতা মাস্টার আব্দুর রাজ্জাক, মাষ্টার হারুনুর রশিদ, আব্দুল করিম।

সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা যুবদল সভাপতি আনোয়ারুল ইসলাম মুকুল, সাধারণ সম্পাদক খালিদ হাসান আরমান, পৌর যুবদল নেতা আবু শাহীন, মাহাদী হাসান তমাল, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা রায়হানুল হক রনি, ছাত্রদল নেতা বিপুল রহমান, মীর শাকিরুল আলম সীমান্ত, মীর মুন।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা রফিকুল ইসলাম, মিজানুর রহমান মজনু, সিহাবুল ইসলাম সুইট, রঞ্জু, আবু তাহের, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা মাসুদ রানা মাছুম, সোহেল প্রমূখ।

সম্মেলনে সাহান আলীকে সভাপতি, তৌহিদুল ইসলাম তৌহিদকে সিনিয়র সহ- সভাপতি, আব্দুল মজিদকে সাধারণ সম্পাদক ও শিবলু মিয়াকে যুগ্ম সাধারণ সম্পাদক করে শিবগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়।

একই সম্মেলনে আমতলী বন্দর ছাত্রদলের সভাপতি হিসাবে নিরব হোসেন, সিনিয়র সহ-সভাপতি হিসাবে রাজু ইসলাম, সাধারণ সম্পাদক হিসাবে মোস্তাফিজার রহমান রবিউল, যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে রাকিব হাসান, সাংগঠনিক সম্পাদক হিসাবে হুমায়ুন আহম্মেদ ও যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসাবে মহিদুল ইসলাম এর নাম ঘোষণা করা হয়। শেষে জিয়া পরিবারসহ দেশ জাতীর কল্যান কামনা করে দোয়া ও ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত করা হয়।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর