রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রীমঙ্গলে বিভিন্ন অনিয়মের দায়ে ৫ প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

প্রতিবেদকের নাম / ৫৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ২:০০ অপরাহ্ন

আতাউর রহমান কাজল, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : শ্রীমঙ্গলে বিভিন্ন অনিয়মের দায়ে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে মৌলভীবাজারের ভোক্তা সংরক্ষন অধিদপ্তর। ভোক্তা সংরক্ষন অধিদপ্তর সুত্র জানায়, রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী এবং ফল ন্যায্য দামে প্রাপ্তি নিশ্চত করার লক্ষে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে থাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সেই লক্ষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে র‌্যাব-৯ ফোর্সের সহযোগিতায় আজ সোমবার (১১ এপ্রিল) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরের পোষ্ট অফিস রোড, সাগরদীঘি রোড, নতুন বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী এবং মৌসুমী ফল ব্যবসার প্রতিষ্টানে মনিটরিং, সচেতনতামূলক কার্যক্রম ও অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে পাকা ক্রয় ও বিক্রয় ভাউচার সংরক্ষণ না করা, খুচরা ব্যবসায়ীদের পাকা বিক্রয় ভাউচার প্রদান না করা, অতিরিক্ত দামে মৌসুমী ফল বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে মোট ৫ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ২৫ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

সহকারি পরিচালক মো. আল-আমিন জানান, নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ন্যায্যমূল্যে প্রাপ্তি নিশ্চিত করার লক্ষ্যে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর