সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাওলানা ফরিদ উদ্দিন মাসুদকে গ্রেফতার ও ছয় দফা দাবীতে মানববন্ধন ।

প্রতিবেদকের নাম / ২৯৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮, ৮:২৬ অপরাহ্ন

মাওলানা ফরিদ উদ্দিন মাসুদকে গ্রেফতার ও ছয় দফা দাবীতে মানববন্ধন
।বিডি সংবাদ৭১ ডেস্ক।।
আজ সকাল ১০টায় সম্মিলিত ওলামায়ে কেরাম ও সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে জাতীয় প্রেসক্লাবের সামনে এক জনবহুল মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঢাকা জাতীয় মসজিদের ইমাম ও খতিবদের উদ্যোগে আয়োজিত এই মানববন্ধন থেকে ছয় দফা দাবি জানানো হয়।

দাবিগুলি হল-

১) মূল পরিকল্পনাকারী ওয়াসিফ, খান শাহাবুদ্দিন নাসিম, মৌলভী ফরিদ উদ্দিন মাসউদ গঙদের
আগামী শুক্রবার ফজরের আগে গ্রেফতার করতে হবে এবং তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

২) ওয়াসিফ, নাসিম ও সাদ পন্থী হাতাতি খুনিদের কাকরাইল মারকাজসহ সারা বাংলাদেশের দাওয়াতি কার্যক্রম থেকে অবাঞ্ছিত ঘোষণা করতে হবে।

৩) বিশ্ব এজতেমার কাজ সম্পন্ন করার লক্ষ্যে ইজতেমা ময়দান আহলে হক ওলামায়ে কেরাম ও হকপন্থী তাবলিগী সাথীদের জন্য উন্মুক্ত করতে হবে।

৪) কওমি শিক্ষা বোর্ড আল হাইয়াতুল উলইয়া থেকে সাদপন্থী দালাল মৌলবী ফরিদ উদ্দিন মাসুদকে বহিষ্কার করতে হবে।

৫) একটি সর্বগ্রহণযোগ্য তদন্ত কমিটি গঠন করে সম্পূর্ণ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে সঠিক রিপোর্ট জাতির সামনে উপস্থাপন করতে হবে।

৬) হামলায় নিহত-আহতদের ক্ষতিপূরণ ও সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে।

মানববন্ধন থেকে আরও ঘোষণা করা হয়, দোষীদের যদি আগামী শুক্রবারের পূর্বে গ্রেফতার করা না হয় তাহলে শুক্রবার জুমা বাদ সারা দেশের প্রত্যেকটি মসজিদ থেকে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হবে এবং সেই বিক্ষোভ মিছিল থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

জাতীয় ইমাম সমাজের সভাপতি ক্বারী আবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত আন্দোলন বাংলাদেশের আমীর মাওলানা মাওলানা আতাউল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাওলানা মুফতি সাখাওয়াত হোসাইন। মাওলানা মীর হেদায়েতুল্লাহ গাজীর সঞ্চালনায় উক্ত মানববন্ধনে আরো বক্তব্য রাখেন মাওলানা বেলায়েত আল ফিরুজি, মাওলানা আনোয়ারুল হক, মাওলানা জোবায়ের বকশি, মুফতি আনিসুর রহমান, মাওলানা শহিদুল আনোয়ার, মাওলানা আহমদ উল্লাহ, মাওলানা আজহারুল ইসলাম, মাওলানা শামসুল হক প্রমুখ। কর্মসূচি ঘোষণা করেন জাতীয় ইমাম সমাজের সেক্রেটারি মাওলানা মিনহাজ উদ্দিন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর