রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আটঘরিয়ার কোদালিয়ায় মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ১০ 

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি / ৫৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৪:০১ অপরাহ্ন
আটঘরিয়ার কোদালিয়ায় মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে

পাবনার আটঘরিয়ার খামার কোদালিয়া গ্রামে মসজিদের কমিটি গঠন করাকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছে।

এসময় একটি বসতবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৫ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রোববার (১০ এপ্রিল) ৮ জনকে আসামী করে আটঘরিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, চাঁদভা ইউনিয়নের খামার কোদালিয়া পূর্বপাড়া বায়তুল আমান জামে মসজিদে দীর্ঘ দিন যাবত কোর কমিটি না থাকায় এলাকাবাসী নতুন কমিটি গঠন করতে গেলে বর্তমান কমিটির সভাপতি খামার কোদলিয়া গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে মো: আজাহার আলী ও তার ছেলে মানিক, ভাই মোজাহার, রনি, কুদ্দুস, আ: জুব্বার, সানা, জব্বারসহ ২০ থেকে ২২ জন লাঠিয়াল বাহীনি গত শুক্রবার জুম্মার নামাজের পর লাঠি সোটা, ধারালো অস্ত্র নিয়ে গ্রামবাসীর উপর হামলা চালায়।

এসময় মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়।আহতরা হলেন, মো: শাহজাহান আলী (৪৫), মো: শামীম হোসেন (২৯), মো: ইসমাঈল হোসেন (৪০), মোছা: ফিরাজা খাতুন (৬০), মোছা: হাজেরা খাতুন (৪০)।

এদের মধ্যে ৫জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে মসজিদ কমিটির কোষাধক্ষ্য মো: আব্দুল গফুর বলেন, বর্তমান মসজিদ কমিটির সভাপতি মো: আজাহার আলীকে সভাপতি হিসেবে দেখতে চায় না। কারণ হিসেবে তিনি বলেন, মসজিদের টাকা কোন হিসেবে তিনি দেন না এবং এই মসজিদের কোন উন্নয়নও হয় না। তাই উন্নয়নের জন্য এলাকাবাসী নতুন কমিটি চায়। আর নতুন কমিটি চাওয়ায় ক্ষিপ্ত হয়ে তার দলবদল নিয়ে এদিন হামলা চালায়।

এ ঘটনায় আটঘরিয়া থানার এসআই আবুল কালাম বলেন, হামলার ঘটনায় আটঘরিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৪। তারিখ-১০ এপ্রিল ২০২২।

তিনি বলেন, হামলা, ভাংচুর ও লুটপাটের মামলায় আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান তিনি।

তবে এলাকাবাসী জানায়, আজাহার আলী এলাকাবার প্রভাবশালী হওয়ায় আবারও হামলার আশংকায় রয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর