বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

লালমনিরহাট সীমান্তে ভারতীয় নাগরিকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি / ৫৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৩:২৪ অপরাহ্ন

লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর সীমান্তে অজ্ঞাত এক ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ।

রোববার (১০ এপ্রিল) দুপুরে স্থানীয়দের খবরে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে আদিতমারী থানা পুলিশ। পরে বিকেলে লাশটির ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম জানান, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চওড়াটারী সীমান্তের ৯২৪নং মেইন পিলারের ১১নং সাব পিলার এলাকায় বাংলাদেশ অংশে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন।

পরে থানায় অবগত করলে আদিতমারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভারতীয় এক নাগরিকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার কর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়।

এরপর ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ও বর্ডার গার্ড বাংলাদেশর (বিজিবি) মধ্যে পতাকা বৈঠক আহ্বান করা হলে মরদেহটি উদ্ধার করা হয় এবং ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়। দুদেশের পতাকা বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে মরদেহ হস্তান্তরের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

পতাকা বৈঠকের মাধ্যমে মৃত ব্যক্তি ভারতীয় নাগরিক বলে পরিচয় জানা যায়। স্থানীয়দের ধারনা ভোর রাতে গরুর নিয়ে সীমান্ত পাড় হয়ে বাংলাদেশে প্রবেশের সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোড়া গুলিতে ওই ব্যক্তির মৃত্যু হতে পারে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর