মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শুপারী চুরির অভিযোগ গাছে বেঁধে শিশুকে নির্যাতন (ভিডিও)

লালমনিরহাট প্রতিনিধি / ৯৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৬:৪১ পূর্বাহ্ন

লালমনিরহাটে সুপারী চুরি করার অপরাধে চয়ন চন্দ্র (১২) নামে এক শিশুকে গাছে বেঁধে মারধরের অভিযোগ উঠেছে।

 

শনিবার (৯ এপ্রিল) বিকালে সদর উপজেলার হারাটি ইউনিয়নের দক্ষিন হিরামানিক এলাকায় এ ঘটনা ঘটে।

 

অভিযোগ উঠেছে ওই এলাকার প্রিয় নাথ রায় ও তার পুত্র রবিন চন্দ্র রায় শিশু চয়ন চন্দ্রকে গাছে বেঁধে নির্যাতন করেন। চয়ন চন্দ্রকে গাছে বেধে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়।

 

স্থানীয়রা জানান, ওই এলাকার প্রিয়নাথ রায়ের গাছের সুপারী চুরি করে একই এলাকার মিন্টু চন্দ্রের পুত্র চয়ন চন্দ্র (১২) এমন অভিযোগ তাদের। ওই অভিযোগের জের ধরে প্রিয় নাথরায় ও তার পুত্র রবিন চন্দ্র রায় বিকেলে চয়ন চন্দ্রের বাড়ি গিয়ে তাকে ধরে তাদের নিজ বাড়িতে নিয়ে আসে। পরে গাছে বেঁধে শুরু করে নির্যাতন। এরপর গাছের বাঁধন খুলে ঘরের ভিতরে নিয়ে গিয়ে রবিন ও তার বাবা প্রিয়নাথ পা দিয়ে পিসতে থাকে। এক পর্যায়ে চয়ন চন্দ্র অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান। চয়ন চন্দ্রকে গাছে বেঁধে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়।

 

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম জানান, এমন ঘটনা এখানো শুনি নাই। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর