মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ইসলামপুরে সংখ্যালঘু পরিবারের গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা 

জামালপুর প্রতিনিধি / ৫১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ৯ এপ্রিল, ২০২২, ৪:০৩ অপরাহ্ন

জামালপুরের ইসলামপুরে সংখ্যালঘু পরিবারের এক গৃহবধূকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন নির্যাতনের শিকার ওই নারী।

মামলা সুত্রে জানাযায়,গত বুধবার রাতে ইসলামপুর পৌরসভার রৌহারকান্দা পালপাড়া এলাকায় ২৬ বছর বয়সী এক গৃহবধুকে তার নিজ ঘরে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে পার্শ্ববর্তী দর্জিপাড়া এলাকার আব্দুল কাদের মাস্টারের লম্পট ছেলে কামাল হোসেন (৩৫)। ধর্ষণের পর বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যায়।

পরের দিন নির্যাতনের শিকার ওই গৃহবধূ ঢাকায় পোশাক কারখানায় কর্মরত তার স্বামী ও পরিবারের সদস্যদের ধর্ষণের বিষয়টি অবহিত করলে শনিবার (৯এপ্রিল)তারা ইসলামপুর থানায় এসে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। থানা মামলা নং-১০ তারিখ ৯-০৪-২০২২ইং।

নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে মামলা দায়েরের পর আসামী গ্রেফতারে অভিযানে চলছে বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ (ওসি)। নির্যাতনের শিকার গৃহবধূর স্বামী জানায়, সে পেটের দায়ে ঢাকা একটি পোষাক কারখানায় চাকরি করেন।

তার অনুপস্থিতিতে বাড়ীতে একা পেয়ে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে ও সন্তানকে হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক তার স্ত্রীকে ধর্ষণ করে লম্পট কামাল হোসেন। তিনি এই ঘটনায় অভিযুক্ত কামালের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন।

তার স্বামী আরও বলেন, আট বছর আগের তাদের বিয়ে হয় এবং তাদের সাড়ে তিন বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। ভুক্তভুগি ধর্ষিতা চোখের জলে বুকভাসিয়ে বিলাপ করতে দেখা যায়, সে জানায়,আমার একটি সন্তান আছে, আমি একন কি করবো, আমার যে আত্মহত্যা করা ছাড়া আর কোন উপায় নেই।

এবিষয়ে ইসলামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মাজেদুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর