বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

খাগড়াছড়িতে দূর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর পাশে দাঁড়িয়েছে ৫৪বিজিবি

প্রতিবেদকের নাম / ৪১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ৯ এপ্রিল, ২০২২, ৩:৩৫ অপরাহ্ন

খাগড়াছড়িতে মোটরসাইকেল দর্ঘটনায় আহত মোটর সাইকেল আরোহীর পাশে দাঁড়িয়েছে বাঘাইছড়ি উপজেলাধীন বাঘাইহাট বিজিবি।

উল্লেখ‍্য যে, গত ০৭ এপ্রিল ২০২২ তারিখ ১৫২০ ঘটিকার সময় বাঘাইহাট ৫৪ বিজিবি’র একটি পিকআপ গাড়ী সেক্টর সদর দপ্তর, খাগড়াছড়ি হতে খাগড়াছড়ি শহরমূখী চেঙ্গী স্কয়ার এ আসলে আলুটিলার দিক হতে খাগড়াছড়ি শহরমূখী একটি মোটর সাইকেল বেপরোয়া গতিতে মোড় নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় পতিত হয় এবং পিছলে এসে বিজিবির গাড়ীর পিছনের ডান পাশের চাকার মাডগার্ডে ধাক্কা দেয়।

এ সময় উপস্থিত বিজিবি সদস্যগণ গাড়ী থেকে নেমে দুর্ঘটনায় আহত মোটর সাইকেল আরোহীকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করে। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম প্রেরণ করা হয়।

যদিও উক্ত মোটর সাইকেল দূর্ঘনার সাথে ৫৪ বিজিবির গাড়ীর কোন সম্পৃক্ততা নেই তথাপিও কিছু স্বার্থন্বেষী মহল বিজিবি’র ভাবমূর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্যে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে উক্ত দূর্ঘটনা ৫৪ বিজিবি’র গাড়ী কর্তৃক সংঘটিত হয়েছে বলে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ থাকলেও বিজিবি সুত্রে জানা যায়, মোটর সাইকেল চালকের দোষেই ঘটনাটি ঘটেছে।

তথাপিও আহত ব্যক্তির প্রতি সহমর্মিতা জ্ঞাপন করে ৫৪ বিজিবি’র অধিনায়ক লেঃকর্ণেল মাজাহারুল ইসলাম পিএসসি,জি রোগীর চিকিৎসার ব্যাপারে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে এবং রোগির স্ত্রীকে আর্থিক সাহায‍্য প্রদান সহ চট্টগ্রামে তার চিকিৎসা ব্যবস্থার সার্বক্ষণিক তদারকি করে যাচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর