বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ছবিঘরের আয়োজনে এক টাকায় মাসব্যাপি ইফতার বিতরণ 

গোলাম সারওয়ার সজলঃ / ৬৮ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২, ৭:৩১ অপরাহ্ন

সাভার ছবিঘর সংগঠনের উদ্যোগে এক টাকার বিনিময়ে ইফতার বিতরণ করা হয়েছে। ৮ ই এপ্রিল ২০২২ শুক্রবার বিকেলে সাভারের আড়াপাড়া জমিদার বাড়ি ব্রীজ সংলগ্ন স্থানে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। নিম্ন আয়ের  ১০০ শত  পরিবারের মাঝে এ  ইফতার বিতরণ করা হয়েছে। যারা এক টাকা দিতে অক্ষম ছিলো তাদেরকেও ছবিঘরের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়েছে। এ সময় ছবিঘর সংগঠনের সভাপতি প্রিন্স ঘোষ বলেন ছবিঘর সংগঠন হলো একটি সামাজিক সংগঠন। এ সংগঠনের মাধ্যমে সামাজিক কার্যক্রম,সুবিধা বঞ্চিত ও নিম্ন আয়ের মানুষের সেবা প্রদান করা হয়ে থাকে। মহামারি করোনা কালিন সময়ও আমরা গরীব অসহায় হতদরিদ্র জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। পরিবেশের ভারসাম্য ও প্রাকৃতিক সৌন্দর্য রক্ষার্থে আমরা সাভারের বিভিন্ন জায়গায় পলিথিন, প্লাস্টিকের বোতল, ময়লা আবর্জনা স্তূপ পরিস্কার করেছি। এক টাকা নেওয়ার ব্যপারে জানতে চাইলে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি প্রিন্স ঘোষ জানান  মানুষ যাতে মনে না করে তারা দানে নিচ্ছে তাই তাদের কাছে পন্য হিসেবে এক টাকা মুল্য রেখে এই খাবার বিক্রি করা হচ্ছে। কোন লজ্জা বা ইতস্তা না রেখে সকলে যাতে এই খাবার নিতে পারে তাই এ ব্যবস্থা।
সংগঠনের সাধারণ সম্পাদক রাতুল ঘোষ বলেন আমরা চেষ্টা করবো পুরো রমজান মাস জুরে সাভারের বিভিন্ন এলাকায় আমাদের এই কার্যক্রম চালানোর।
উক্ত সংগঠনের উপদেষ্টা ও স্বাধীন বাংলা বেতার এর কন্ঠ সৈনিক এই উদ্যোগকে স্বাগত জানান এবং বলেন যাতে এই উদ্যোগ সারা মাস ব্যাপি চালানো হয়।
এছাড়া আরও উপস্থিত ছিলেন ছবিঘরের নারী বিষয়ক সম্পাদক অহনা মৌমি, প্রশিক্ষণ সম্পাদক তানজিল তাবাসসুম আস্থা, সাংগঠনিক সম্পাদক সুমাইয়া আহম্মেদ ইভা, সদস্য মোস্তাফিজ আহম্মেদ
প্রিয়ম ঘোষ।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর