শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ইফতারির সময় বিদ্যুৎ নিয়ে তালবাহানা না করতে মেম্বারের হুঁশিয়ারি ভাইরাল

মেহেরপুর প্রতিনিধি / ৮৬ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২, ৮:২৭ পূর্বাহ্ন

সম্প্রতি মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির বামুন্দী সাব জোনাল অফিসের এজিএম এর সাথে গাংনী উপজেলার মটমুড়া ইউপি সদস্য শাহজাহান আলীর মুঠোফোনে কথা বলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে সেই ইউপি সদস্যকে দেখা যায় এজিএমের সাথে ফোনে কথা বলার সময় মেজাজ হারিয়ে অকথ্য গালি দিতে।

ভিডিওতে দেখা যায়, ইউপি সদস্য শাহজাহান আলী পল্লী বিদ্যুৎ সমিতির বামুন্দী সাব জোনাল অফিসের এজিএমকে তারাবির নামাজ ও ইফতারির সময় বিদ্যুৎ না থাকলে অফিস থেকে তুলে এনে মারার হুমকি দেন।

ভিডিওতে তাকে বলতে দেখা যায়, রমজানের শুরু থেকে প্রত্যেক দিন তারাবির নামাজ আর ইফতারির সময় বিদ্যুৎ চলে যায়। এতে এলাকাবাসী চরম ভোগান্তিতে পড়ে। সারাদিন রোজা রাখার পর তারাবির নামাজ ও ইফতারির সময় বিদ্যুৎ পাওয়া যায় না। বিদ্যুৎ নিয়ে কোন তালবাহানা না করতে কড়াভাবে হুঁশিয়ারি দেন তিনি।

তিনি আরও বলেন, বিদ্যুৎ না দিতে পারলে রিজাইন দিয়ে চলে যান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর