বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ করলেন ইউএনও

ডেস্ক রিপোর্ট / ৬৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ১:৫৯ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় দশম শ্রেণী পড়–য়া স্কুল ছাত্রীর বিবাহ বন্ধ করে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। বুধবার সন্ধ্যায় উপজেলার লস্কর ইউনিয়নের খড়িয়া গ্রামের আব্দুস সাত্তার গাজীর স্কুল পড়ুয়া কণ্যাকে তার ভাই আব্দুল কুদ্দুস গাজী ডুমুরিয়ার লিটন হোসেনের সাথে জোরপূর্বক বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন।

গোপণ সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ বেগম এর নির্দেশে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মো. আলতাফ হোসেন, আনসার কমান্ডার আবু হানিফ, ইউনিয়ন লিডার মো. ফয়সাল হোসেন ও ওয়ার্ড লিডার আব্দুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাল্য বিয়ে বন্ধ করে দেন। তবে অভিযানকালে মেয়ের ভাইকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। পরে মেয়ের বয়স যথেষ্ট কম থাকায় প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে দিবেন না মর্মে পরিবারের অভিভাবকদের নিকট থেকে মুচলেকা নিয়ে বিয়ে বন্ধ করে দেন ইউএনও।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর