বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:২১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ব্রাহ্মণবাড়িয়ায় মহাসড়কে চাঁদাবাজি রোধে কঠোর অবস্থানে রয়েছে হাইওয়ে পুলিশ

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ৩৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

পবিত্র রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকা সিলেট মহাসড়কে যানজট মুক্ত মহাসড়কে চাঁদাবাজি রোধে নিশ্চিত করার লক্ষ্যে কঠোর অবস্থানে রয়েছে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে গনমাধ্যমকে এসব কথা জানান খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু। সুনির্দিষ্ট কোনো অভিযোগ বা তথ্য ছাড়া মহাসড়কে চলাচলকারী পণ্যবাহী কোনো গাড়ি থামানো যাবে না।

তিনি বলেন,ঈদুল ফিতরে নির্বিঘ্নে ঘরমুখো মানুষের নিরাপদে বাড়ি ফিরতে এবং পণ্যবাহী গাড়ি থেকে চাঁদাবাজি বন্ধে মহাসড়কে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ বিশেষ ভূমিকা পালন করছে। পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজি বন্ধের নির্দেশনা এসেছে। আমরা ব্যবস্থা নিচ্ছি।

ওসি সুখেন্দু বসু আরও বলেন, ঈদকে সামনে রেখে যানজট নিরসনে খাঁটিহাতা হাইওয়ে থানার আওতাধীন মহাসড়কে নির্দিষ্ট অভিযোগ ছাড়া কোনো গাড়ি থামানো হবে না। পণ্যবাহী গাড়ি থেকে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান কর্তৃক পুলিশের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করা হলে তা কঠোর হস্তে দমন করা হবে।

এছাড়াও যে কোন জরুরী প্রয়োজনে এই নম্বরে 013-201-84699 সরাসরি যোগাযোগ করতে খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি সুখেন্দু বসু আহবান করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর