রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মহাসড়কে চাঁদাবাজী বন্ধে শক্ত অবস্থান নেবে বনপাড়া হাইওয়ে থানা পুলিশ

নাটোর প্রতিনিধি / ২৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে চাঁদাবাজি বন্ধে করণীয় শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে বনপাড়াস্থ জেলা মটর মালিক সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

থানার অফিসার ইনচার্জ মশিউর রহমানের সভাপতিত্বে ও উপ-পরিদর্শক ফিরোজ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মটর মালিক সমিতির সভাপতি আব্দুল করিম, সহ-সভাপতি রওশন খাঁ, অফিস সহকারী জুমর আলী, দপ্তর সম্পাদক গাজী সাহিদুল ইসলাম সহ স্থানীয় মটর মালিক ও শ্রমিকবৃন্দ।

থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান তার বক্তব্যে বলেন, হাইওয়ে থানার কোন অফিসার বা ফোর্স চাঁদাবাজির সঙ্গে সম্পৃক্ত থাকবে না।

এছাড়া মটর মালিক অথবা শ্রমিক সদস্যদের কেউ চাঁদাবাজির সঙ্গে সম্পৃক্ত থাকলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমান পরিস্থিতিতে এবং আসন্ন ঈদকে কেন্দ্র করে মহাসড়কে চাঁদাবাজি ঠেকাতে হাইওয়ে থানা বদ্ধপরিকর।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর