বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আটঘরিয়ায় শেখ হাসিনারকে নিয়ে কটুক্তি করায় ছাত্রলীগের বিক্ষোভ নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন কুড়িগ্রামে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা গোদাগাড়ীতে প্রযুক্তির মাধ্যমে ফসল উৎপাদন বাজারজাতকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে আটা,ময়দা ও তেল বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ সাঁথিয়ায় ট্রাক চাপায় যুবক নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নীলফামারীর কিশোরগঞ্জে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদকসহ ডাকাত গ্রেফতার

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি / ১৮ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ২:৩৫ অপরাহ্ন

নীলফামারীর কিশোরগঞ্জে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদকসহ দূর্ধষ মবু ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। গ্রেফতারের সময় তার কাছ থেকে ১ টি দেশীয় পিস্তল, ১ রাউন্ড গুলি, ৫০ বোতল ফেনসিডিল ও ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার নামে মাদক দ্রব্যসহ বিভিন্ন থানায় ৩৪ টি মামলা রয়েছে বলে জানা গেছে।

র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের কাউয়ার মোড় এলাকায় মঙ্গলবার অভিযান চালিয়ে মবু ডাকাতকে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ১টি দেশীয় পিস্তল, ১ রাউন্ড গুলি, ৫০ বোতল ফেনসিডিল এবং ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মবু ডাকাত নীলফামারী জেলাসহ পার্শ্ববর্তী এলাকার মানুষের কাছে ছিল আতংকের নাম। তার বিরুদ্ধে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায় ৩৪টি মামলা রয়েছে। মবু ডাকাত দীর্ঘদিন ধরে ডাকাতি ও মাদক ব্যবসা চালিয়ে আসছেন বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। মবু ডাকাতের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের ব্যাপারে অনুসন্ধান চালানো হচ্ছে বলে জানা গেছে। বুধবার বিকালে দূর্ধষ ডাকাত ও মাদক ব্যবসায়ী মবু ডাকাতকে কিশোরগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১৩।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান- র‌্যাব মবু ডাকাতকে কিশোরগঞ্জ থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক দ্রব্য বিষয়ে পৃথক ২ টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার তাকে জেলা কারাগারে প্রেরণ করা হবে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর