বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নীলফামারীর কিশোরগঞ্জে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদকসহ ডাকাত গ্রেফতার

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি / ৩০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ২:৩৫ অপরাহ্ন

নীলফামারীর কিশোরগঞ্জে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদকসহ দূর্ধষ মবু ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। গ্রেফতারের সময় তার কাছ থেকে ১ টি দেশীয় পিস্তল, ১ রাউন্ড গুলি, ৫০ বোতল ফেনসিডিল ও ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার নামে মাদক দ্রব্যসহ বিভিন্ন থানায় ৩৪ টি মামলা রয়েছে বলে জানা গেছে।

র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের কাউয়ার মোড় এলাকায় মঙ্গলবার অভিযান চালিয়ে মবু ডাকাতকে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ১টি দেশীয় পিস্তল, ১ রাউন্ড গুলি, ৫০ বোতল ফেনসিডিল এবং ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মবু ডাকাত নীলফামারী জেলাসহ পার্শ্ববর্তী এলাকার মানুষের কাছে ছিল আতংকের নাম। তার বিরুদ্ধে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায় ৩৪টি মামলা রয়েছে। মবু ডাকাত দীর্ঘদিন ধরে ডাকাতি ও মাদক ব্যবসা চালিয়ে আসছেন বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। মবু ডাকাতের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের ব্যাপারে অনুসন্ধান চালানো হচ্ছে বলে জানা গেছে। বুধবার বিকালে দূর্ধষ ডাকাত ও মাদক ব্যবসায়ী মবু ডাকাতকে কিশোরগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১৩।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান- র‌্যাব মবু ডাকাতকে কিশোরগঞ্জ থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক দ্রব্য বিষয়ে পৃথক ২ টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার তাকে জেলা কারাগারে প্রেরণ করা হবে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর