শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রীমঙ্গলে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থকে ৫৭ লাখ টাকা ঋণ বিতরণ

মৌলভীবাজার প্রতিনিধি / ৬৮ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ২:০৪ অপরাহ্ন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ কর্মজীবী মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে পল্লী উন্নয়ন বোর্ড শ্রীমঙ্গল কার্যালয় থেকে শ্রীমঙ্গল উপজেলার ৭২ নারীকে ৫৭ লাখ ৭০ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়েছে।

আজ বুধবার দুপুরে শ্রীমঙ্গল বিআরডিবি কার্যালয়ের হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে এসব ঋণ বিতরণ করা হয়। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঋণ বিতরণ করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সজল চন্দ্র সূত্রধর, পরিদর্শক সুশীল চন্দ্র সূত্রধর এবং মাঠ সংগঠক ঝরনা দেবনাথ ও আরতি রানী দেবী।

বিআরডিবি সূত্র জানায়, নভেল করোনা ভাইরাস পরিস্থিতিতে পল্লী এলাকার প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কুঠির শিল্প, ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তাকে লক্ষ্য করে শ্রীমঙ্গল উপজেলায় এসএমই ঋণদান কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে এই ঋণ বিতরণ করা হয়েছে।

শ্রীমঙ্গলের সিন্দুরখাঁন ইউপি, ভূনবীর ইউপি, আশিদ্রোণ ইউপি, মির্জাপুর ইউপি, শ্রীমঙ্গল সদর ও শ্রীমঙ্গল পৌরসভার ৭২ জন নারীকে ৪ শতাংশ সুদে ২ বছরে পরিশোধযোগ্য ১৮টি কিস্তিতে পরিশোধের নিমিত্তে এই ঋণ প্রদান করা হয়েছে।

এর মধ্যে ১ জন ৫ লক্ষ, ৩৪ জন ১ লক্ষ এবং বাকিরা ৫০ হাজার টাকা করে ঋণ পাচ্ছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর