বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

টাঙ্গাইলে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি / ৬৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

টাঙ্গাইল মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের বংশীনগর গ্রামে জঙ্গল থেকে আজ বুধবার সকাল ১১ ঘটিকায় মহিলার গলাকাটা লাশ উদ্ধার হয়েছে।

আজ বুধবার(৬ এপ্রিল) মির্জাপুর উপজেলার বাঁশতৈল বংশীনগর পশ্চিমপাড়া গ্রামের মিস চায়না আক্তার(৩৬) এর গলাকাটা লাশ তার বাড়ির পাশের জঙ্গল থেকে উদ্ধার করা হয়েছে।তার বাবার নাম মৃত মোঃ ইয়াদ আলী বলে জানা গেছে।

ঘটনাস্থল হতে আরও জানা যায়,চায়না বেগমকে কয়েকদিন যাবৎ পাওয়া যাচ্ছিল না। বাতাসের মাধ্যমে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে প্রতিবেশীরা আজ সকালে জঙ্গলে খোঁজাখুজি করার পর লাশটি বিবস্ত্র ও গলাকাটা অবস্থায় খুঁজে পায়।বিবাহিত জীবনে চায়না বেগমের কোনো সন্তান নেই,তিনি স্বামীর সংসার করতেন না সেজন্য সবসময় বাবার বাড়িতেই থাকতেন বলে জানা যায়।

আনুমানিক ৩-৪ দিন আগে এই হত্যাকান্ডটি ঘটেছে বলে অনেকের ধারণা কারন লাশটি ফুলে দুর্গন্ধ হয়ে গেছে।

বাশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সাখাওয়াত হোসেন বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর