বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গাজীপুরে ভুয়া বিচারক গ্রেফতার

প্রতিবেদকের নাম / ২৯০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮, ৬:০৮ পূর্বাহ্ন

গাজীপুরে ভুয়া বিচারক গ্রেফতারস্টাফ রিপোর্টারঃ
গাজীপুরের কাপাসিয়ায় রাসেদুল ইসলাম নামের এক ভুয়া বিচারককে আটক করেছে থানা পুলিশ। উপজেলার বাড়িষাব ইউনিয়নের গিয়াসপুর বাজার সংলগ্ন এলাকা থেকে গত রোববার (২ ডিসেম্বর) রাতে তাকে আটক করা হয়।

এলাকাবাসী জানায়, সে দীর্ঘ ৭ বছর যাবৎ নিজেকে সাতক্ষীরা আদালতের ৩য় সহকারী জজ পরিচয় দিয়ে স্থানীয় লোকজনকে চাকুরি দেওয়া ও তাদের নামে রুজুকৃত মামলা নিষ্পত্তি, খালাস, জামিন ইত্যাদি করে দেওয়ার কথা বলে প্রতারণা করে প্রচুর টাকা হাতিয়ে নেয়। এসব বিষয়ে অনেকেই তাকে সন্দেহ করেন।

জানা গেছে, রাসেদুল ইসলাম জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করে কিছুদিন গাজীপুর জজ কোর্টে প্র্যাকটিস করেন এবং পরে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশনে (বিজেসি) পরীক্ষা দেন। তবে উত্তীর্ণ হতে পারেননি। তবে দাবি করতেন, উত্তীর্ণ হয়ে সহকারী জজ হিসাবে চাকুরি করেন।

এ বিষয়ে এসআই রাসেল কবির বাদী হয়ে কাপাসিয়া থানার মামলা (ধারা ১৭০/৪২০) দায়ের করেন। পরে রাসেদুল ইসলামকে আদালতে সোর্পদ করা হয়।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর