মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গাজীপুরে ভুয়া বিচারক গ্রেফতার

প্রতিবেদকের নাম / ৩০৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮, ৬:০৮ পূর্বাহ্ন

গাজীপুরে ভুয়া বিচারক গ্রেফতারস্টাফ রিপোর্টারঃ
গাজীপুরের কাপাসিয়ায় রাসেদুল ইসলাম নামের এক ভুয়া বিচারককে আটক করেছে থানা পুলিশ। উপজেলার বাড়িষাব ইউনিয়নের গিয়াসপুর বাজার সংলগ্ন এলাকা থেকে গত রোববার (২ ডিসেম্বর) রাতে তাকে আটক করা হয়।

এলাকাবাসী জানায়, সে দীর্ঘ ৭ বছর যাবৎ নিজেকে সাতক্ষীরা আদালতের ৩য় সহকারী জজ পরিচয় দিয়ে স্থানীয় লোকজনকে চাকুরি দেওয়া ও তাদের নামে রুজুকৃত মামলা নিষ্পত্তি, খালাস, জামিন ইত্যাদি করে দেওয়ার কথা বলে প্রতারণা করে প্রচুর টাকা হাতিয়ে নেয়। এসব বিষয়ে অনেকেই তাকে সন্দেহ করেন।

জানা গেছে, রাসেদুল ইসলাম জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করে কিছুদিন গাজীপুর জজ কোর্টে প্র্যাকটিস করেন এবং পরে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশনে (বিজেসি) পরীক্ষা দেন। তবে উত্তীর্ণ হতে পারেননি। তবে দাবি করতেন, উত্তীর্ণ হয়ে সহকারী জজ হিসাবে চাকুরি করেন।

এ বিষয়ে এসআই রাসেল কবির বাদী হয়ে কাপাসিয়া থানার মামলা (ধারা ১৭০/৪২০) দায়ের করেন। পরে রাসেদুল ইসলামকে আদালতে সোর্পদ করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর