সোমবার, ২৩ মে ২০২২, ০৪:১৮ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ার উপকূলীয় ৫’শতাধিক জেলেদের মাঝে লাইফজ্যাকেট ও শীতবস্ত্র বিতরণ

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ৬৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২, ৫:৫০ অপরাহ্ন

“বাংলাদেশের নদী বাংলাদেশের প্রাণ দেশ বাচাঁতে নদী বাচাঁন” শ্লোগানকে সামনে রেখে উপকূলীয় জেলেদের মাঝে লাইফ জ্যাকেট, শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা পাথওয়ে’র উদ্যোগে শনিবার বেলা এগারোটার দিকে উপজেলার চম্পাপুর ইউপির গোলবুনিয়া গ্রামের ডাঙ্গার বাজার নদীর তীরে পাঁচ শতাধিক দরিদ্র জেলেদের মাঝে এ শীতবস্ত্র ও লাইফ জ্যাকেট বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে পাথওয়ের প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা পরিষদ সদস্য এসএম মোশারেফ হোসেন, চম্পাপুর ইউপি চেয়ারম্যান রিন্টু তালুকদার, ওয়ার্ল্ড ফিস ইকোফিস-২এক্টিভিটি প্রকল্পের সহযোগী গবেষক সাগরিকা স্মৃতি। এসময় উপস্থিত ছিলেন ইকোফিস-২ প্রকল্পের সহকারী গবেষক বখতিয়ার হোসেন, এসময় ইউপি সদস্যগণ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিতরণ শেষে জেলেরা নদী দূষন রক্ষা ও ঘন ফাঁসের জাল ফেলা থেকে বিরত থাকার মর্মে শপথ বাক্য পাঠ পাঠ করান ওয়ার্ল্ড ফিস ইকোফিস-২ এক্টিভিটি প্রকল্পের সহযোগী গবেষক সাগরিকা স্মৃতি।
পাথওয়ের নির্বাহী পরিচালক মো.শাহিন জানান, প্রতি বছরের ধারাবাহিকতায় আমরা উপকূলীয় অঞ্চলে বসবাসরত মাছ আহরণকারী দরিদ্র জেলেদের মাঝে লাইফজ্যাকেট ও শীতবস্ত্র বিতরণ করেছি।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর