মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় গভীর রাতে ঘরের দরজা ভেঙ্গে গৃহবধুকে মারধর

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ৭০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২, ২:১০ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ফাতেমা বেগম (২৩) নামের এক গৃহবধুকে মারধর করেছে দূর্বৃত্তরা। এ সময় ঘরের আলমীরা ভেঙ্গে স্বর্নালংকার নিয়ে যায় তারা। এ ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে। বর্তমানে ওই গৃহবধু তার তিন মাসের সন্তানকে নিয়ে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় বৃহস্পতিবার ওই গৃহবধু বাদি হয়ে একই এলাকার লালান খান, মো.জাহাঙ্গীর ফরাজী, মামুল হাওলাদার, সোহাগ ফরাজী, জাহাঙ্গীর মৃধা, আলমগীর ফরাজী ও সজিব ফরাজীকে আসামি করে থানায় একটি আভিযোগ করেছেন।

আহত গৃহবধূ জানান, তার স্বামী ইব্রাহীম ফরাজী বর্তমানে কারাগারে রয়েছেন। রাতে তিনি তার বাড়িতে সন্তানকে নিয়ে ঘুমিয়েছিলেন। প্রথমে দূর্বৃত্তরা ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। এ সময় তাকে মারধর করে ঘরের আলমীরা ভেঙ্গে স্বর্নালংকার নিয়ে যায়। গৃহবধুর ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা দৌড়ে পালিয়ে যায়। তবে তাদেরকে চিনতে পেরেছেন বলে ওই গৃহবূধূ জানিয়েছেন।

কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তবে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর