মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায়  ১০ মন জাটকা ইলিশ জব্দ -নিউজ অলটাইম

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ১০০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১২ জানুয়ারী, ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় ১০ মন জাটকা ইলিশ ও ৩ মন চাপিলা মাছ জব্দ করেছে কুয়াকটা নৌ-পুলিশ। বুধবার সকাল দশটায় ধুলাসার ইউনিয়নের চাপলী বাজারে অভিযান চালিয়ে এ জাটকা জব্দ করা হয়েছে। পরে এসব মাছ বিভিন্ন এতিমখানা মাদ্রাসার ছাত্রদের মাঝে বিতরন করা হয়। তবে এসময় কোন অসাধু জেলেকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে কিছু অসাধু জেলে কাউচার সংলগ্ন সমুদ্র থেকে জাটকা শিকার করে আসছে।   এমন গোপন সংবাদের ভিত্তিতে চাপলী বাজারে অভিযান চালিয়ে চারটি মটোরসাইকেল থেকে এসব মাছ জব্দ করা হয়।
কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির ওসি আখতার মোর্শেদ জনান, তাদের অভিযান অব্যহত রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর