সোমবার, ২৩ মে ২০২২, ০৪:২৫ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শুক্রবার জুম’আ আদায়ের মধ্যদিয়ে কচুয়া মডেল মসজিদের কার্যক্রম শুরু হচ্ছে

মো. মনজুর আলম, চাঁদপুর প্রতিনিধি, / ১৯৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ৩:৩৫ অপরাহ্ন

চাঁদপুরের কচুয়া উপজেলায় ইসলামিক ফাউন্ডেশনের আওতায় কচুয়া মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র ভবন হস্তান্তর করেছে নির্মাতা প্রতিষ্ঠান টেক বে ইন্টারন্যাশনাল। বুধবার বিকেলে মডেল মসজিদ হলরুমে সংক্ষিপ্ত অনুষ্ঠানে ভবনের দাপ্তরিক কাগজপত্রে স্বাক্ষর গ্রহণ করেন কচুয়া মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি এবং কচুয়া উপজেলা মৎস্য কর্মকর্তা মাকছুদুল আলম।

১০ জুন সারাদেশে ৫শ’ ৬০টি মডেল মসজিদের মধ্যে কচুয়া মডেল মসজিদ সহ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী শুক্রবার পবিত্র জুম’আ আদায়ের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে কচুয়া মডেল মসজিদের কার্যক্রম উদ্বোধন করা হবে বলে জানান কচুয়া মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের সদস্য সচিব এবং কচুয়া উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজর মো. হাসান মজুমদার।

হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন চাঁদপুর জেলা উপপরিচালক মো. খলিলুর রহমান, জেলা নির্বাহী প্রকৌশলী মো. রকিবুর রহমান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কচুয়া মডেল মসজিদ পরিচালনা কমিটির সদস্য সুলতানা খানম, কচুয়া থানা অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন, উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন, ঠিকাদারী প্রতিষ্ঠান টেক বে ইন্টারন্যাশনাল এর পক্ষে মোজাম্মেল হক টিটু, কচুয়া মডেল মসজিদের নিয়োগপ্রাপ্ত ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা গোলাম কিবরিয়া প্রমুখ। এছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় মডেল মসজিদের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে ১৫ দিন লাগবে বলে জানান ঠিকাদারী প্রতিষ্ঠানের এক কর্মকর্তা।

সংক্ষিপ্ত আলোচনায় মসজিদ কমিটির নেতৃবৃন্দ ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কচুয়া নির্বাচনী আসনের সাংসদ ড. মহিউদ্দিন খাঁন আলমগীরের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা পোষণ করেন বক্তারা।

জানা গেছে, মডেল মসজিদ ভবন গণপূর্ত মন্ত্রণালয় ও ধর্ম মন্ত্রণালয়ের যৌথ ব্যবস্থাপনায় নির্মাণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর