মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হাজীগঞ্জে এসএসসি ও এইচএসসি পরীক্ষা বিষয়ে সভা করেছে হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়

মো. মনজুর আলম, চাঁদপুর প্রতিনিধি, / ২৪০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ৩:২৬ অপরাহ্ন

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের উদ্যোগে বিদ্যালয় খোলা এবং এসএসসি ও এইচএসসি পরিক্ষা প্রসঙ্গে একটি বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার। মঙ্গলবার বিকেলে সভায় সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চলমান বৈশ্বিক মহামারি ও সংকট নিরসনে শিক্ষা মন্ত্রণালয় বিভিন্ন সময়ে দিক নির্দেশনা দিয়ে আসছেন। বর্তমানে মহামারির প্রাদুর্ভাব তুলনামূলক স্বাভাবিক মনে হওয়ায় বিদ্যালয় খোলার বিষয়ে বিভিন্ন ধরনের আলোচনা চলমান রয়েছে। এই বিষয়ে মাননীয় শিক্ষা মন্ত্রীও ইতোমধ্যে প্রেসব্রিফিং করেছেন। তাই নির্দেশনা আসামাত্র যেনো বিদ্যালয় খোলা উপযোগী হয় সে বিষয়ে বিদ্যালয়ের সকল শিক্ষক ও প্রধানদেরকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে প্রস্তুতি নিতে হবে। বিদ্যালয়ে আশপাশে ডেঙ্গু ও চিকনগুণীয়া রোগ বহন করতে পারে এমন শংকা দেখা দিলে দ্রুত ব্যবস্থা নিতে হবে।

তিনি আরও বলেন, এসএসসি ও এইচএসসি পরিক্ষার জন্য শারীরিক দূরত্ব বজায় রেখে পরীক্ষা নিতে সকলের আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা শতভাগ বাস্তবায়ন করতে হবে।

জানা গেছে আলোচনা সভায়, আসন্ন এসএসসি ও দাখিল পরীক্ষা-২০২১ উপলক্ষ্যে কেন্দ্রসচিবগণের সাথে প্রধান অতিথি পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করেন। উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন ও উপজেলা একাডেমিক সুপারভাইজর সুনির্মল দেউড়ী সহ ১২টি কেন্দ্রের (এসএসসি-৯টি, দাখিল-৩টি) কেন্দ্র সচিবগণ সভায় উপস্থিত থেকে বিভিন্ন পরামর্শ গ্রহণ করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর