রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আওয়ামীলীগ এমপি ইয়াবা বদির গাড়িতে গুুলি সাজানো নাটক।

প্রতিবেদকের নাম / ২৭৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮, ১:১২ পূর্বাহ্ন

আওয়ামীলীগ এমপি ইয়াবা বদির গাড়িতে গুুলি সাজানো নাটক।
————– মোহাম্মদ জসিম উদ্দিন———–
নির্বাচনে বিএনপি নেতাকর্মীদের এলাকাছাড়া করতে মামলা ও তল্লাশির নামে হয়রানি করে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বিতর্কিত এমপি আবদুর রহমান বদির এজেন্ডা বাস্তবায়ন করছেন বলে অভিযোগ তুলেছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী শাহজাহান চৌধুরী।

শনিবার (১ ডিসেম্বর) দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে শাহজাহান চৌধুরী এ অভিযোগ করেন। সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে ‘বিতর্কিত’ ওসি প্রদীপকে শিগগিরই প্রত্যাহার করার দাবিও জানান তিনি।

তিনি বলেন, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ, জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য সুলতান আহমদ বিএ এবং ওমর হাকিম মেম্বারসহ সিনিয়র নেতাকর্মীদের বাড়িতে গিয়ে এমপি বদি নিজেই প্রাণনাশের হুমকি দিয়েছেন। ওসি প্রদীপ কুমার দাশের পরিকল্পনায় নিজেরাই ঘটনা সাজিয়ে বিএনপিকে দমন নিপীড়নের চেষ্টা করছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর