মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মহিপুরে প্রবীণ ও প্রতিবন্ধিদের  টিকাদান নিশ্চিত করতে স্বেচ্ছাসেবকের দায়িত্বে যুবলীগ

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ২০৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ৭ আগস্ট, ২০২১, ৮:২৫ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় গণ টিকাদান কার্যক্রমে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেছেন যুবলীগের নেতাকর্মীরা। শনিবার সকালে বৈরী আবহাওয়া উপেক্ষা করে উপজেলার মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় টিকাদান কেন্দ্রে সচেতনতামূলক দায়িত্ব পালন করেন তারা।

মহিপুর থানা যুব লীগের উদ্যোগে কেউ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করছেন। কেউ বা আবার সামাজিক দুরত্ব বজায় রাখতে মাইকিং করেছেন। এসব যুবলীগের অনেকেই আবার প্রবীণ ও  প্রতিন্ধিদের বাড়ি থেকে নিয়ে এসে টিকাদান নিশ্চিত করেছেন।

এ কার্যক্রমে মহিপুর থানা যুবলীগের আহবায়ক মো.মিজানুর রহমান বুলেট, যুগ্ন আহবায়ক মাসুদ রানা, যুবলীগ নেতা নাসির উদ্দিন,ফেরদৌস হাওলাদার,সাহরিয়া সুমন,মনির হাওলাদার,এস কে রাজু,দেলোয়ার সহ মহিপুর ও কুয়াকাটার যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তাদের এ ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা।

মহিপুর থানা যুব লীগের আহবায়ক মো.মিজানুর রহমান বুলেট বলেন, কেন্দ্রীয় কমিটির নির্দেশে টিকাদান কর্মসূচীতে স্বেচ্ছা সেবকের দায়িত্ব পালন করছি। প্রবিণ ও প্রতিবন্ধি তারা বাড়ি থেকে আসতে পারে না । আমরা তাদেরকে বাড়ি থেকে নিয়ে এসে কোভিট-১৯ এর টিকাদানে নিশ্চিত করছি। যুবলীগ সব সময়ই মানব সেবায় নিয়োজিত থাকে। যে কোন ক্রান্তিলগ্নে জনগনের পাশে ছিল। আর ভবিষ্যতেও যুবলীগ নেতাকর্মীরা পাশে থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর