মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কুয়াকাটায় কন্যাদ্বায়গ্রস্ত পিতার পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৬৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ২:৩৩ অপরাহ্ন

পটুয়াখালীর কুয়াকাটার আজিমপুর গ্রামের কন্যাদ্বায়গ্রস্ত পিতা শাহ আলম তার এক কন্যাকে সম্প্রতি বিবাহ দিয়েছেন। বিবাহের সময় কন্যার প্রাপ্র উপহার সামগ্রী আর্থিক সংকটের কারনে দিতে পারেনি। এনিয়ে শাহ আলম দুশ্চিন্তায় ছিলেন। বিভিন্ন জন-প্রতিনিধিদের কাছে সাহায্যের জন্য ধর্ণা দিলেও কেউ পাশে এসে দাঁড়ায়নি। এমন সংকটময় মুহুর্তে কন্যাদ্বায়গ্রস্ত পিতার পাশে দাঁড়ালেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাড. ড.শামীম আল সাইফুল সোহাগ। বৃহস্পতিবার দুপুরে কুয়াকাটা প্রেসক্লাব মাঠে শাহ আলমকে তার মেয়ের জন্য একটি স্টীলের শোকেস হাতে তুলে দেন এই মানবিক কেন্দ্রীয় যুবলীগ নেতা। কন্যা দ্বায়গ্রস্থ্য পিতাকে দ্বায়মুক্ত করলেন তিনি।

এসময় তার সাথে ছিলেন মহিপুর থানা যুবলীগ আহবায়ক ও কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন বিপু, মহিপুর থানা যুবলীগের নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ বলেন, শাহ আলম আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী। তিনি দলের সাংগঠনিক কার্যক্রমে সার্বক্ষনিক নিজেকে বিলিয়ে দিয়েছে। এমন নিষ্ঠাবান একজন দলীয় কর্মীর পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। কন্যা দ্বায়গ্রস্থ্য পিতাকে দ্বায়মুক্ত করে দিতে পেরে তিনি আত্মতৃপ্তি পেয়েছেন। ভবিস্যতেও দলীয় নেতাকর্মিদের পাশে থাকার কথা জানিয়েছেন এই কেন্দ্রীয় যুবলীগ নেতা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর