সোমবার, ২৩ মে ২০২২, ০৫:১৬ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ঈদুল আযহা‘র শুভেচ্ছা বাণী

আনোয়ারুল ইসলাম রাজবাড়ী  প্রতিনিধি  / ১৬৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৬:০০ অপরাহ্ন

ঈদ মোবারক। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আমি বাংলাদেশে এবং রাজবাড়ী জেলার পাংশার ৭নং পাট্টা ইউনিয়নে বসবাসরত সকল  ভাই বোনকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা।

 

ঈদ-উল-আযহা আমাদের ত্যাগ, শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। ঈদ-উল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে আমরা নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে অবদান রাখতে পারি। তাই আসুন, এই ঈদে পরস্পরের মধ্যে আনন্দ ও দু:খ ভাগাভাগি করে আমরা মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হই।

 

গোটা বিশ্ব আজ করোনা ভাইরাসের সংক্রমনে বিপর্যস্ত। এই মহামারিকালে আমাদের স্বাভাবিক জীবন ব্যবস্থার আমূল পরিবর্তন ঘটেছে। এটি আমাদের সকলের জন্য ধৈর্য্যের এক মহা পরীক্ষা। তাই এবারের পবিত্র ঈদ-উল-আযহার নামাজ আদায়ে স্থানীয় প্রশাসনের নির্দেশনা মেনে চলার জন্য আমি দেশের সকল  ভাই বোনদের প্রতি আহ্বান জানাচ্ছি। পাশাপাশি কোভিড-১৯ প্রতিরোধ সংক্রান্ত নির্দেশনা মেনে চলার জন্যও সকলের প্রতি অনুরোধ রাখছি।

 

ইতোমধ্যে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে যে সকল  ভাই-বোনেরা অকাল মৃত্যুবরণ করেছেন আমি তাঁদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। তাঁদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। পাশাপাশি যারা এই রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তাদের দ্রুত সুস্থতার জন্য আল্লাহর কাছে দোয়া করছি। মহান ক্ষমাশীল আল্লাহ যেন করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে আমাদের সকলকে রক্ষা করেন।

 

আমি পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আল্লাহর নিকট প্রিয় মাতৃভূমি বাংলাদেশের উন্নতি, সমৃদ্ধি ও কল্যাণার্থে প্রার্থনা করছি। আমি আশা করি, দৃঢ় মনোবল ও ধৈর্য্য ধারণের মাধ্যমে বৈশ্বিক এই মহামারি কাটিয়ে উঠে আবারও আমরা আনন্দমূখর ঈদ উদযাপন করতে পারবো। আল্লাহ আমাদের শান্তি ও সৌভ্রাতৃত্বের বন্ধনকে আরও শক্তিশালী করুন।সকলকে আবারও ঈদ-উল-আযহার শুভেচ্ছা।

 

মোঃ ইউনুছ আলী বিশ্বাস)

যুগ্ন-সাধারণ সম্পাদক,পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগ।

সাবেক সাংগঠনিক সম্পাদক,পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগ।

সাবেক সাধারণ সম্পাদক,পাট্টা ইউনিয়ন ছাত্রলীগ।পাংশা, রাজবাড়ী।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর