রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হাজীগঞ্জে ইউএনও’র দু’টি টাইলসের দোকানসহ সাত মামলায় ৬ হাজার ২শ’ টাকা অর্থদন্ড

মো. মনজুর আলম, চাঁদপুর প্রতিনিধি, / ৩২২
নিউজ আপঃ বুধবার, ৭ জুলাই, ২০২১, ৫:৫৭ পূর্বাহ্ন

চাঁদপুরের হাজীগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিস্ট্রেট মোমেনা আক্তারের সাত মামলায় ৬ হাজার ২শ’ টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে স্বাস্থ্যবিধি না মানায় হাজীগঞ্জ বাজারের দু’টি টাইলসের দোকানকে ২ হাজার টাকা করে ৪ হাজার টাকা, চারটি দোকানে ৫শ’ টাকা করে ২ হাজার টাকা ও মাস্ক না পরায় এক পথচারীকে ২শ’ টাকা অর্থদন্ড দেয় ভ্রাম্যমান আদালত।

এ সময় হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক মো. জয়নাল আবেদীন সহ স্থানীয় ব্যবসায়ী নেতাগণ উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার জানান, কোভিড-১৯ প্রকোট আকার ধারণ করছে। সরকার স্বাস্থ্যবিধির ক্ষেত্রে কঠোর। গত কয়েকদিন যাবৎ ধারাবাহিক ভ্রাম্যমান আদালত ও সচেতনতা বাড়ালেও মানুষের মাঝে শতভাগ সচেতনতা সৃষ্টি হয়নি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর