রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় সুদের না দেয়ায় অটোচালকে পিটিয়ে জখম

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২৩৩
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ৩:৩২ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার সুদের টাকা না দেওয়ায় মোশারফ মাতুব্বর (৪৫) নামের অটো চালককে পিটিয়ে জখম করেছে একই এলাকার বাসিন্দা মনির হাওলাদার।। স্বজনেরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।  ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার তেগাছিয়া ইউনিয়নের পূর্ব মধূখালী গ্রামে।
আহত মোশারেফ বলেন, মনির হাওলাদারের কাছ থেকে ছয় হাজার টাকা সুদে আনি। আসল ছয় হাজার টাবা দিতে পারি নাই কিন্তুু ছয় হাজার টাকার সুদ দিয়েছি। সকালে টাকার জন্য আমার বাড়িতে এলে আমি বলেছি মনির চাচা আমি আপনাকে এ পর্যন্ত বিভিন্ন কিস্তিতে  ছয় হাজার টাকা দিয়েছি। আপনি এখন  আমার কাছে ১হাজার তিনশত টাকা পাবেন। আমি পাঁচশত টাকা এক  সপ্তাহের মধ্যে দিবো। বাকি আটশত টাকা দিতে পারবো না আমাকে মাপ কইরা দেন। টাকার জন্য ওনি রাগারাগি করে চলে যায়। পরে ইফতারির পর সন্ধ্যায় আমার বাড়িতে এসে লাঠি দিয়ে আমাকে পিটাতে থাকে। আমাকে বাঁচাতে ছোট ভাই এর বউ এগিয়ে এলে তাকেও মারধর করে।
অভিযুক্ত ব্যবসায়ী মনির হাওলাদার জানায় পাওনা টাকা চাইতে মোশারেফ বাড়িতে গিয়েছিলাম। মারামারির কোন ঘটনা ঘটেনি।
কলাপাড়া থানার অফিসার ইনচার্জ খন্দরকার মোস্তাফিজুর রহমান জানান এ ব্যাপারে এখন পযর্ন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনানুযায়ি ব্যবস্থাগ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর