রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

স্ত্রী কর্তৃক নির্যাতনের শিকার স্বামী 

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ৪৩৭
নিউজ আপঃ মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

রাজবাড়ীর পাংশা উপজেলায় অতর্কিত হামলায় আনিসুর রহমান নামে একজন আহত হয়েছেন। আহত আনিসুর রহমান পাংশার মাদুলিয়া গ্রামের আলাউদ্দিনের ছেলে। ঘটনার পর তাঁকে পাংশা উপজেলা  হাসপাতালে ভর্তি করা হয়। গত ৯ মার্চ সকাল ৭ টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, আনিসুর রহমান তার স্ত্রী জান্নাতুল ফেরদৌসের (২০) কাছ থেকে তালাক পাওয়ার পরবর্তী সময়ে পূর্ব পরিকল্পনার সাথে তার স্ত্রী, পরিবারের লোকজন নিয়ে গত ৯মার্চ আনিসুর রহমানের উপর হামলা চালায়। এক্ষেত্রে যাদের অভিযুক্ত করেছেন আনিসুর রহমান তারা হলেন, তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস, ফিরোজা বেগম (৪৮), ফরহাদ প্রামাণিক (১৯). আজিজ প্রামাণিক (৫৫), আব্দুর রাজ্জাক প্রামাণিক (৫৮) এবং ইউনুস প্রামাণিক। অভিযুক্তরা সকলেই পাংশা থানার মৌরাট ইউনিয়নের হরিনাডাঙ্গা গ্রামের বাসিন্দা।

এব্যাপারে হামলার শিকার আনিসুর রহমান বলেন, আমার শ্বশুরবাড়ির লোকজন পূর্ব থেকেই আমার উপর ক্ষিপ্ত ছিল। তারা আমাকে কখনোই ভালো চোখে দেখতেন না। অনেক দিন ধরেই দুই পরিবারের মধ্যে মনমালিন্য চলছিল। আমি এ থেকে বেড়িয়ে আসার চেষ্টা করছিলাম। বিভিন্ন সময় বিভিন্ন দপ্তরে দপ্তরে ঘুরেছি, অনেক পথ অবলম্বন করেও যখন এর সমাধান মিলছিল না। একটা সময় আমার স্ত্রী জান্নাতুল আমাকে তালাক প্রদান করে।

তিনি আরও বলেন, স্ত্রী কর্তৃক একতরফা তালাকের নোটিস প্রদান করার পর (আমি আনিসুর রহমান) নির্যাতনের স্বীকার। যেটা আমর স্ত্রী কোন নিয়ম না  মেনেই আলাদা হয়ে আমার উপর  হামলা চালায়। আমাকে গুম করার চেষ্টা করে ছিল, পরে স্হানীয় লোকজন এসে আমাকে উদ্ধার করে পাংশা সরকারি হাসপাতালে ভর্তি করে ছিল। আমাদের  বাড়ি -ঘর ভাংগচুর করেছে এবং তার ভাই  ফরহাদ প্রামাণিক পিতা আজিজ প্রামানিক, চরহরিণাডাংগা পাংশা, রাজবাড়ি, ফরহাদ বাহিনীর চিপ ইন কমান্ডার,  ফরহাদ প্রামাণিক আমাকে গুলি করে পঙ্গু করার হুমকি জারি করেছে।

এ ব্যাপারে জানতে চাইলে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন বলেন, এই হামলার ঘটনার ব্যাপারে হামলার শিকার আনিসুর রহমান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আমরা বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর