রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

যাত্রীর পেট থেকে বেরিয়ে এলো ৭৯৯০ পিচ ইয়াবা

অলটাইম নিউজ ডেক্স / ৩২২
নিউজ আপঃ রবিবার, ১৪ মার্চ, ২০২১, ২:০৬ অপরাহ্ন

পেটের মধ্যে বিশেষ কায়দায় ৭ হাজার ৯৯০ পিচ ইয়াবা নিয়ে বিমানবন্দর দিয়ে বের হওয়ার সময় দুই যাত্রীকে আটক করেছে আর্মড পুলিশ। কক্সবাজার থেকে আসা একটি ফ্লাইট হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স) মো. আলমগীর হোসেন।

তিনি জানান, কক্সবাজার থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে (ভিকিউ ৯৩২) শনিবার রাতে অবতরণ করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এ সময় যাত্রী মো. সফিকুল আলম (৪২) ও মো. শাহজাহান মিয়া (২১) পেটের ভেতরে বিশেষ কায়দায় ইয়াবা নিয়ে আসেন। তারা অভ্যন্তরীণ বিমানবন্দরের বহির্গমনের পার্কিং এলাকার পাবলিক টয়লেটের সামনে এলে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের চ্যালেঞ্জ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। জিজ্ঞাসাবাদে তারা পেটের ভেতর ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরবর্তীতে প্রায় ১২ ঘণ্টা পর তাদের পেট থেকে ১৬০ প্যাকেট ইয়াবা বের করে আনা হয়। তাদের পেটে মোট ইয়াবা ছিল ৭ হাজার ৯৯০ পিচ, যার বাজারমূল্য ৪০ লাখ টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন আরও জানান, জিজ্ঞাসাবাদে স্বীকার করেন তারা উভয়ে চালান প্রতি ১৫ হাজার করে টাকা পেতেন। মো. ফয়সল (২৮) নামে আরেক যাত্রী এবং মাদক ব্যবসায়ী এ ইয়াবার অর্থের যোগানদাতা এবং তিনি পেছনে থাকায় পালিয়ে গেছেন। তবে তাকেও এজাহারে আসামি করা হয়েছে। এ ঘটনায় রোববার বিকেল ৫টায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা হয়েছে। তাদের সবার বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলাতে বলে জানা গেছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর