রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় শিশুর গলায় অস্ত্র ঠেকিয়ে নারী ইউপি সদস্যের বাড়িতে ডাকাতি

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৩৬৩
নিউজ আপঃ শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১, ২:২৭ অপরাহ্ন

কলাপাড়ায় তিন মাসের শিশু সন্তানের গলায় অস্ত্র ঠেকিয়ে নারী ইউপি সদস্যের বাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বালিয়াতলী ইউপির নয়াপাড়া গ্রামে মর্জিনা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে।

ওই নারী ইউপি সদস্যের অভিযোগ, ঘটনার দিন বিকালে শালিস বৈঠক শেষে বাড়িতে ফেরার পর পরিবারের সকলকে নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন।

রাত ২ টার দিকে ৭/৮ জনের সংঘবদ্ধ একটি মুখোশধারী দল কৌশলে ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করে পরিবারের সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় ঘরে ঘুমিয়ে থাকা তার মেয়ের পাশ থেকে তিন মাসের কন্যা সন্তানকে ছিনিয়ে নিয়ে গলায় অস্ত্র ধরলে সবাই অতঙ্কিত হয়ে পরে।

কান্নাজড়িত কন্ঠে তিনি আরো জানান, নাতনির কান্না দেখে তার স্বামী কামাল হোসেন অস্ত্রধারীদের বাধা দেয়ার চেষ্টা করলে তাকে রামদা দিয়ে বেধরক পিটিয়ে আহত করে। পরে সবাইকে জিম্মি করে ভয় দেখিয়ে আলমারি ভেঙ্গে সাড়ে তিন ভড়ি স্বর্ণ, নগদ ৪৫ হাজার টাকা, ২টি স্মার্ট ফোন ও ১ টি মনিটর ছিনিয়ে নেয়। তছনছ করে ফেলে আলমিরাসহ ঘরের আসবাবপত্র।

এ ঘটনায় কলাপাড়া থানায় একটি সাধারন ডায়েরী করেছেন বলে তিনি জানান। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর