বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় চেয়ারম্যানের অনিয়মসহ অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে  মানববন্ধন

প্রতিবেদকের নাম / ১৬৩
নিউজ আপঃ মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০, ৪:৩৪ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০৫ অক্টোবর।।

কলাপাড়ায় চাকামাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নানা অনিয়মসহ সাধারণ মানুষকে মামলা দিয়ে হয়রানী করার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার বেলা ১১ টায় চাকামইয়া ইউপির তারিকাটা বাজারে অনুষ্ঠিত এ মানববন্ধনে এলাকার ভূক্তভূগীসহ বিভিন্ন শ্রেনীর সহ¯্রাধিক মানুষ অংশগ্রহন করে। এসময় বক্তব্য রাখেন আবির, নুরুল্লাহ, দেলোয়ার মৃধা, আউয়াল আকন ও আলো দফাদারসহ আরো অনেকে।

মানব বন্ধনে বক্তারা বলেন, বিভিন্ন অনিয়ম ও অন্যায়ের প্রতিবাদকারীদের দমনে চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামত তার পালিত সন্ত্রাসী বাহিনী দ্বারা হামলা মামলা ও নির্মম নির্যাতন করে আসছে। এছাড়া চেয়ারম্যানের বিরুদ্ধে ভাতা সুবিধাভোগীদের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়াসহ সরকারের দেয়া চাল আতœসাৎ করার অভিযোগ করেন বক্তারা। চেয়ারম্যানের এমন সন্ত্রাসী কর্মকান্ড থেকে প্রতিত্রানের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।

এব্যাপারে চাকামইয়া ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির কেরামত জানান, একটি মহল আমার মান সম্মান ক্ষুন্ন করার লক্ষে এমন মিথ্যা অভিযোগ করছে। তিনি বলেন, বিএনপির নারী নেত্রী এলিজা মেম্বার ওই ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী । এটা তারই ষড়যন্ত্র। বাস্তবে যদি এর কোন প্রমান পাওয়া যায় তাহলে আমি সেচ্ছায় পদত্যাগ করবো। আপনার বিরুদ্ধে এতো মানুষের উপস্থিতি কেনো জানতে চাইলে তিনি জানান, মূলত এলিজা ও তার স্বামীর সন্ত্রাসীদের দিয়ে সাধারণ মানুষকে ভয় ভীতি দেখিয়ে মানব বন্ধনে উস্থিত করেছে। ওখানে যারা ছিলো তার অর্ধেক আমার সমর্থন করে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share