রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা,গ্রেফতার ৫

প্রতিবেদকের নাম / ৩১৬
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ৯:৪২ পূর্বাহ্ন

হাবিল উদ্দিনঃ রাজশাহীর বাঘায় মেহগনি ও মাদার গাছের ডাল কাটাকে কেন্দ্র করে হাতুরী ও লোহার রড-লাঠি দিয়ে পিটিয়ে রিদওয়ান হৃদয়(২০) নামক এক কলেজ ছাত্রকে হত্যা করা হয়েছে। রিদওয়ান হৃদয় বাঘা শাহদৌল্লাহ সরকারী কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। এতে আহত হয়েছে ৫ জন। বুধবার (১ জুলাই) দুপুর আড়াইটার দিকে উপজেলার পাকুড়িয়া (কলিগ্রাম) এলাকায় এই ঘটনা ঘটেছে। বুধবার (১জুলাই) দিবাগত রাতে নিহতের বাবা বাদী হয়ে ১৫ জনকে আসামী করে  বাঘা থানায় হত্যা মামলা দায়ের করেন।  এই ঘটনায় থানায় এজাহারভুক্ত নামীয় সাদেক আলী (৬৫), রুমিয়া বেগম(৫৫),তাজমিরা বেগম(২৫) ও কল্পনা খাতুন(৩২) কে পুলিশ আটক করেছে।বৃহষ্প্রতিবার য(২ জুলাই) সকালে রেখা বেগম(৩৫) নামে আরও একজনকে গ্রেফতার করেছেন।
মামলার সূত্রে জানা যায়,দ্বীন-মোহাম্মদ দুখু ও তার দুই ছেলে নিহত রিদওয়ান হৃদয়,সাব্বির আহম্মেদ বাঘা উপজেলার পাকুড়িয়ার (কলিগ্রাম) নিজ বাড়ির মেহগনি গাছের ডাল কাটছিল। এ সময় বাড়ির পাশের রকসেদ আলীর ছেলে সাদেক আলী (৬৫) ওই গাছটি তার জমির উপর দাবি করে। এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক- বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে সাদেক আলী, তার ছেলে সুজন আলী, স্ত্রী রুমিয়া বেগম, ছেলে বউ তাজমিরা বেগম, কল্পনা খাতুন, ফরিদ উদ্দিনসহ আরো অনেকে দলবদ্ধভাবে হাতুরী ও লোহার রড-লাঠি দিয়ে তাদের উপর হামলা করে। এই হামলায় দ্বীন-মোহাম্মদ দুখু, তার স্ত্রী শাহানাজ বেগম, ছেলে রিদওয়ান হৃদয়, সাব্বির আহম্মেদ, মেয়ে শারমিন খাতুন জখম ও আহত হয়। স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এরমধ্যে রিদওয়ান হৃদয়ের অবস্থা গুরুতর হলে তাৎক্ষনিক তাকে ঢাকার একটি হাসাপাতালে স্থানান্তর করে। হৃদয়কে মাইক্রোতে করে ঢাকা রওনা হলে পথে সন্ধ্যা ৭.৩০ টার দিকে মৃত্যু হয়।
হৃদয়ের মৃত্যুর ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে পুলিশ রাত সাড়ে ১০টার দিকে সাদেক আলীসহ ৪ জনকে আটক করে।
এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, ঘটনাটি বুধবার রাত ১০টার দিকে জানার পর পরই ঘটনাস্থলে গিয়েছিলাম। লাশ তার বাড়ি থেকে থানায় আনা হয়েছে। বৃহস্পতিবার (২জুলাই) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে।৫জন আসামীকে গ্রেফতার করেছি।অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর